মেসিভক্ত প্রসেনজিৎ খেলা দেখতে রাশিয়ায়

বিশ্বকাপ-জ্বরে আক্রান্ত গোটা দুনিয়া। ফিফা বিশ্বকাপ দেখতে রাশিয়ায় নিত্যদিন জমছে বহু মানুষের ভিড়। বিশ্বকাপ-উন্মাদনা থেকে নিজেকে আড়ালে রাখতে পারেননি টালিগঞ্জের অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

ছেলে মিশুককে নিয়ে তিনি পৌঁছে গিয়েছেন রাশিয়ায়। আর্জেন্টিনার ভক্ত প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এরমধ্যে আর্জেন্টিনার দুটি ম্যাচই মাঠে বসে দেখেছেন ছেলের সঙ্গে। বাপ-বেটার মাস্তি যখন চরমে, তখন সেই আনন্দের আসরে যোগ দিয়েছেন মা অর্পিতাও। রাশিয়া পৌঁছে গিয়েছেন প্রসেনজিৎ ঘরনী অর্পিতা।

universel cardiac hospital

অর্পিতা এদিন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁদের কয়েকটি ছবি। বাবা আর মাকে একসঙ্গে পেয়ে খুশি মিশুক। গোটা চট্টোপাধ্যায় পরিবার একসঙ্গে রাশিয়ার পিটার্সবার্গে মিলিত হয়েছে। একদিকে বিশ্বকাপ দেখার আনন্দ
অন্যদিকে, পরিবারের সকলের সঙ্গে ছুটির আমেজ ভাগ করে নেওয়ার মজা। সব মিলিয়ে আনন্দে মশগুল গোটা পরিবার। অর্পিতা নিজের টুইটার অ্যাকাউন্টে ছবিগুলি পোস্ট করেন। লেখেন, পরিবারের সঙ্গে কাটানো সময়ের প্রতিটা মুহূর্তই দামী।

প্রসেনজিৎ ও তাঁর সন্তান মিশুক আর্জেন্টিনার পাগল ভক্ত। মেসির পায়ের জাদু স্টেডিয়ামে বসে দেখবার জন্যই তাঁর পৌঁছে গিয়েছেন রাশিয়া। কিন্তু বিশ্বকাপের প্রথম দুটি ম্যাচেই হতাশ করেছে আর্জেন্টিনা। মেসির খেলায় হতাশ হয়েছেন তাঁর সমর্থকরা। তবে সেসব পেরিয়ে আপাতত খোশ মেজাজে চট্টোপাধ্যায় পরিবার। অনলাইন

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে