বাংলাদেশে মুগ্ধ শ্রাবন্তী

যৌথ প্রযোজনার ছবি ‘শিকারি’তে শাকিব খানের সঙ্গে অভিনয়ের পর এ দেশের মানুষের কাছে বেশি নজরে এসেছেন শ্রাবন্তী। ভারতের কলকাতার জনপ্রিয় এই অভিনেত্রী এবার পুরোপুরি একটি বাংলাদেশি ছবিতে অভিনয় করলেন। ‘যদি একদিন’ শিরোনামের এই ছবিতে তিনি নায়ক হিসেবে পেয়েছেন বাংলাদেশের তাহসান ও তাসকিনকে। প্রথম ছবিতে কাজ করতে এসেই এই দুজনকে নিয়ে মুগ্ধতা প্রকাশ করেছেন। ‘যদি একদিন’ ছবির মিলনমেলা অনুষ্ঠানে তা সবার সামনে প্রকাশও করলেন।

মোহাম্মদ মুস্তফা কামাল রাজের ‘যদি একদিন’ ছবির শেষ পর্যায়ের শুটিং করতে ২০ জুন ঢাকায় আসেন শ্রাবন্তী। ঢাকায় এসেই চলে যান সমুদ্রসৈকত কক্সবাজারে। সেখানে গান ও কয়েকটি দৃশ্যের শুটিং করেন তাহসান, শ্রাবন্তী ও আফরিন।

universel cardiac hospital

শেষ তিন দিনের শুটিং ঢাকায় করবেন। এর আগে ২৬ জুন সন্ধ্যায় ছবির অভিনয়শিল্পী, গায়ক-গায়িকা, কলাকুশলীসহ পরিচালকের কাছের কিছু মানুষ নিয়ে ঢাকার তেজগাঁওয়ের বেঙ্গল স্টুডিওতে এক মিলনমেলার আয়োজন করা হয়। সেখানে শ্রাবন্তী তাঁর বক্তব্যে বলেন, ‘বাংলাদেশে এটি আমার প্রথম ছবি, তাই ভালো লাগাটা ভীষণ। এই ছবিটি আমার অনেক কাছের, আমরা অনেক দিন ধরেই পরিকল্পনা করেছি। রাজ কলকাতায় স্ক্রিপ্ট নিয়ে কথা বলল, ভালোও লেগে গেল। এত সুন্দর গল্প, গল্পটাই ছবির হিরো।’

‘যদি একদিন’ ছবিটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে