চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজে শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন

চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজে ২০১৮-১৯ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয় আজ (১জুন, রবিবার) কলেজের হালিমা রউফ চৌধুরী অডিটোরিয়ামে।

অনুষ্ঠানে মোবাইল কলের মাধ্যমে বার্তা প্রেরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি গভর্নিং বডির সম্মানীয় সভাপতি জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

তিনি তার বার্তায় শিক্ষার্থীদেরচিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজে স্বাগত জানান। তিনি বলেন, আশা করি তোমরা এ কলেজের নিয়ম কানুন মেনে একজন মেধাবী দেশপ্রেমিক নাগরিক হিসেবে নিজেদের ভবিষ্যত গড়ে তুলবে।

তিনি আরও বলেন- আমি আশা করি মুক্তিযুদ্ধের চেতনায় তোমরা তোমাদের জীবন গড়ে তুলবে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে নামে প্রতিষ্ঠিত এ প্রতিষ্ঠানে শিক্ষা গ্রহণের অনেক সুযোগ সুবিধা তোমরা পাবে। তাই এ প্রতিষ্ঠানে তোমাদের সুন্দর ভবিষ্যত কামনা করছি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অধ্যক্ষ মকবুল আহাম্মদ। স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহ্বায়ক ও শিক্ষক পরিষদের সদস্য সচিব কবি মহিবুর রহিম।

শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন প্রভাষক আজহারুল ইসলাম, মো.আবুল কাশেম, মো. আবদুল হান্নান মোহন, সহকারী অধ্যাপক মো. আশরাফুল ইসলাম, প্রধান শিক্ষক মো. মোশাররফ হোসেন, গভর্নিং বডির অভিভাবক সদস্য জনাব মো. হানিফ ভূইয়া, গভর্নিং বডির সদস্য মো. আবদুল হাই।

অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে