আইডিবিতে চলছে ৫ দিনব্যাপী গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮

দেশের গেমিং কমিউনিটিতে ২০০৬ সাল থেকে কাজ করছে গিগাবাইট। এবার এরই ধারাবাহিকতায় আয়োজন করা হয়েছে ‘গিগাবাইট গেমিং ফেস্ট ২০১৮’। গিগাবাইট-এর কান্ট্রি ম্যানেজার খাজা আনাস খান জানিয়েছেন- এবারের এই আয়োজনে ভিন্ন ভিন্ন পাঁচটি ইভেন্ট খেলা হবে ‘সিএস গো’ ‘কড ফোর’, ‘রেইনবো সিক্স’, ‘ফিফা ১৮’ এবং ‘এনএফএসএমডব্লিউ’। এসব গেমস খেলবেন ৫০০ শতাধিক প্রতিযোগী। এর মধ্যে ‘ফিফা ১৮’ উন্মুক্ত থাকবে আগত দর্শনার্থীদের জন্য।

তিনি আরো বলেন, সারা পৃথিবীব্যাপী ই-স্পোর্টস অত্যান্ত জনপ্রিয়। আমাদের দেশেও ই-স্পোটস দিন দিন জনপ্রিয় হচ্ছে। তাদেরকে পৃষ্ঠপোষকতা করতে হবে। তা-হলে আমাদের দেশের গেমাররা সারা পৃথিবীতে নাম করবে।

universel cardiac hospital

৩ জুলাই থেকে ৭ জুলাই পর্যন্ত গেমিং প্রতিযোগিতাটি বিসিএস কম্পিউটার সিটিতে আগত ক্রেতা ও দর্শনার্থীরা বিনামূল্যে উপভোগ করতে পারবেন। এছাড়া মেলা চলাকালীন সময়ে আইডিবি থেকে গিগাবাইট ও অরোজের পণ্য কিনলে পাবেন বিশেষ উপহার। গেমি শো চলাকালীন ফিফা ১৮ এ অংশ নেয়ার জন্য স্পট রেজিস্ট্রেশনের ব্যবস্থা থাকবে। থাকছে কুইজ এবং প্রদর্শনী। ৫ দিন ব্যাপী এই প্রতিযোগিতা চলবে সকাল ১০ টা থেকে রাত আটটা পর্যন্ত। গেমিং প্রতিযোগিতায়  পুরষ্কার হিসেবে থাকছে তিন লাখ টাকাসহ অন্যন্য গিফট সামগ্রী।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে