জোড়া হলুদ কার্ড দেখে কোয়ার্টার ফাইনালে যাঁরা মাঠের বাইরে

 

শেষ আটের ম্যাচে হলুদ কার্ডের সমস্যায় পড়তে চলেছে ব্রাজিল, ফ্রান্স, ক্রোয়েশিয়া, সুইডেন। এই চার দলেরই একজন করে ফুটবলার দুটো কার্ড দেখেছেন। সেই ফুটবলাররা খেলতে পারবেন না কোয়ার্টার ফাইনালে। কারা এই চারজন? দেখে নিন এক নজরে।

universel cardiac hospital

 

ব্রাজিল : কাসেমিরো

ব্রাজিলের রক্ষণাত্মক মিডফিল্ডার কাসেমিরো দুটো হলুদ কার্ড দেখে ফেলেছেন। মেক্সিকোর বিরুদ্ধে প্রি-কোয়ার্টার ফাইনালে সদ্য দেখা কার্ডের জন্যই ৬ জুলাই কাজান এরিনায় কোয়ার্টার ফাইনালে বেলজিয়ামের বিরুদ্ধে তিনি খেলতে পারবেন না।

ফ্রান্স : মাতুইদিও

ফ্রান্সের মাতুইদিও দেখেছেন দুটো হলুদ কার্ড। ফলে ৬ জুলাই নিঝনি নভগরদ স্টেডিয়ামে উরুগুয়ের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না তিনি।

ক্রোয়েশিয়া : মার্সেলো ব্রোজোভিচও

ক্রোয়েশিয়ার মার্সেলো ব্রোজোভিচও দেখেছেন দুটো হলুদ কার্ড। ৭ জুলাই সোচির ফিশট স্টেডিয়ামে রাশিয়ার বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না তিনি।

সুইডেন : মিকায়েল লাসটিগ

সুইডেনের মিকায়েল লাসটিগ খেলতে পারবেন না ইংল্যান্ডের বিরুদ্ধে কোয়ার্টার ফাইনালে। সুইত্জারল্যান্ডের বিরুদ্ধে শেষ ষোলোর ম্যাচে দ্বিতীয় হলুদ কার্ড দেখেছেন তিনি।

এ ছাড়া নেমারের মতো আরও অনেকে দেখেছেন একটি করে হলুদ কার্ড। তবে নিয়ম অনুসারে কোয়ার্টার ফাইনাল পর্যায় থেকে নতুন করে কার্ড বিবেচিত হয়। আগের একটা কার্ডের জের তাই বইতে হচ্ছে না তাঁদের।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে