কলেজ জীবনে ড্রাগ আসক্ত ছিলাম : রণবীর

রণবীর কাপুরের সম্প্রতি মুক্তি প্রাপ্ত ছবি ‘সঞ্জু’ বক্স অফিসে কামল করছে। বিশ্বব্যাপী ২০০ কোটির ব্যবসা করে ফেলেছেন ছবিটি। তবে এই ‘সঞ্জু’র জন্য সবাই যখন রণবীরের অভিনয়ের প্রশংসায় পঞ্চমুখ, ঠিক তখনই নিজের জীবন সম্পর্কে বিস্ফোরক কথা বললেন রণবীর।

‘সঞ্জু’তে এমন একজন বলিউড তারকার জীবন চিত্রায়িত হয়েছে, যিনি সবসময়ই বিতর্কের কেন্দ্র বিন্দুতে ছিলেন। তিনি সঞ্জয় দত্ত। ড্রাগ থেকে অ্যালকোহল, বেআইনি অস্ত্র রাখার অপরাধ সব বিতর্কেই জড়িয়েছেন। ছবিতে দেখানো হয়েছে ড্রাগ ছাড়াতে সঞ্জয় দত্তকে একসময় আমেরিকার নেশামুক্তি কেন্দ্রেও থাকতে হয়েছিল। কী ভয়নক ছিল সে জীবন সেটা ছবিতে তুলে ধরা হয়েছে। এই প্রসঙ্গে ‘সঞ্জু’র অভিনেতা রণবীরও নিজের জীবনের এক ভয়ানক সত্যি কথা স্বীকার করে নিয়েছেন।

universel cardiac hospital

রণবীরের বিস্ফোরক স্বীকারোক্তি, ”কলেজ জীবনে খারাপ সঙ্গে পড়ে আমিও ড্রাগ আসক্ত হয়ে পড়ি। পরে আমি উপলব্ধি পারি, এভাবে চলতে থাকলে, ড্রাগ নিতে থাকলে আমার জীবনে আর কিছুই হবে না। যদিও সেসময় ড্রাগ নিয়ে আমি অনেক গবেষণা করেছি। ”

পরে রণবীর আরও বলেন, ”প্রত্যেক মানুষই জীবনে কিছু ভুল করে। আমিও করেছি। বর্তমানে আমি নিকোটিনের (সিগারেট) নেশায় আসক্ত, যেটা কিনা ড্রাগের থেকেও ভয়ানক। পাশাপাশি মিষ্টির প্রতিও আমার আসক্তি রয়েছে।”

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে