ছাত্রলীগের পদপ্রত্যাশী নেতাদের সঙ্গে বৈঠক করেন শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি বাসভবন গণভবনে ছাত্রলীগের পদপ্রত্যাশী নেতাদের সঙ্গে বৈঠক করেন। রাত ৮টা থেকে সোয়া ১১টা পর্যন্ত ছাত্রলীগ নেতাদের সঙ্গে তিনি মতবিনিময় করেছেন ।

মতবিনিময় শেষে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা জানান, কমিটি ঘোষণা করতে আরও কয়েকদিন সময় লাগবে। কমিটি ঘোষণার পর সবাইকে তা মেনে নিয়ে একসঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি। এই রুদ্ধদ্বার বৈঠকে অংশগ্রহণকারীদের একাধিক সূত্র এসব তথ্য জানিয়েছে।

universel cardiac hospital

সূত্র জানায়, বৈঠকে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছাত্রলীগ নেতাদের উদ্দেশে জিজ্ঞেস করেছেন, নেতা হিসাবে তাদের কোনও পছন্দের প্রার্থী আছে কিনা, থাকলে নাম প্রস্তাব করতে। তখন সব ছাত্রলীগ নেতা সমস্বরে বলেছেন, শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত।

মতবিনিময় সভায় ছাত্রলীগ নেতাদের কাছে শেখ হাসিনা জানতে চান এবার এত পদপ্রত্যাশী কেন? জবাবে ছাত্রলীগ নেতাদের অনেকে বলেছেন, এতদিন ছাত্রলীগে কোনও গণতন্ত্র ছিল না। ভোট হয়েছে লোক দেখানো। কমিটির দায়িত্ব আপনি নিয়েছেন জেনে আমরা আনন্দিত হয়েছি।

পদপ্রত্যাশী ৩২৩ জন নেতার মধ্যে প্রায় ২৫০ জন নেতা শেখ হাসিনার সামনে কথা বলেছেন। এ সময় সবাই দলের জন্যে পারিবারিক ঐতিহ্য ও ত্যাগের কথা তুলে ধরেন বলে বৈঠক সূত্রে জানা যায়।

বক্তব্যের শেষ পর্যায়ে শেখ হাসিনা বলেছেন, আমি সবার ব্যাপারে খোঁজ-খবর নিয়েছি। তবে কমিটি ঘোষণা করতে আরও কয়েকদিন সময় লাগবে। তিনি আরও বলেন, আমি যে নেতৃত্ব নির্বাচন করবো তোমরা সবাই তা মেনে নেবে এবং আগামী নির্বাচনে ঐক্যবদ্ধভাবে কাজ করবে। এ মতবিনিময় সভায় ছাত্রলীগ নেতারা ছাড়াও আওয়ামী লীগের দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, উপ-দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া ও সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিল উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে