উন্নয়ন ও অর্জনের জন্য প্রধানমন্ত্রীকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ : ওবায়দুল কাদের

মত ও পথ ডেস্ক

বর্তমান সরকারের অসামান্য উন্নয়ন ও অর্জনের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আগামী একুশে জুলাই বিকেল তিনটায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আওয়ামী লীগ। বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নীল দেশে পরিণত, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ সফল উৎক্ষেপণ, অষ্ট্রেলিয়ার সিডনি থেকে উইমেন লিডারশীপ অ্যাওয়ার্ড এবং ভারতের আসানসোলের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন করায় এই গণসংবর্ধনা দেওয়া হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ (৮ জুলাই) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের নব নির্মিত কার্যালয়ে সহযোগী সংগঠন ও ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের সঙ্গে অনুষ্ঠিত মত বিনিময় সভা শেষে সংবাদ সম্মেলনে এ কথা জানান।

universel cardiac hospital

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে দেওয়া গণসংবর্ধনাকে সফল করতে দলের সহযোগী সংগঠনসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যদের নিয়ে আওয়ামী লীগের সঙ্গে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এডভোকেট সাহারা খাতুন, ড. আব্দুর রাজ্জাক, এডভোকেট আব্দুল মতিন খসরু, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, খালিদ মাহমুদ চৌধুরী, এ কে এম এনামুল হক শামীম, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, তথ্য ও গবেষণা সম্পাদক এডভোকেট আফজাল হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এডভোকেট মোল্লা মো. আবু কাওছার, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহমুদ, যুব মহিলা লীগের সভাপতি নাজমা আক্তার, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম ক্রিক ও গাজীপুর সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমসহ ঢাকার আশেপাশের জেলা ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যরা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, ‘আমরা আশা করছি, আগামী ২১ জুলাই বর্তমান সরকারের অসাধারণ উন্নয়ন ও অর্জনের জন্য আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনাকে যে গণসংবর্ধনা দেওয়া হবে তা স্বরণাতীতকালের সবচেয়ে বড় সংবর্ধনা অনুষ্ঠান হবে।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে