ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগ কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়ার ৬ টি নির্বাচনী আসনেই আওয়ামীলীগের প্রার্থী মনোয়ন দেয়ার সুপারিশ, মাসব্যাপী শোক দিবসের কর্মসূচী, মুজিব বর্ষ পালনের ঘোষণাকে স্বাগত জানিয়ে শেখ হাসিনাকে অভিনন্দন এবং মুজিব বর্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর সাথে সমন্বয় রেখে ব্রাহ্মণবাড়িয়ায় তৃণমূল পর্যায়ে বছরব্যাপী কর্মসূচী পালনের সিদ্ধান্ত নেয়া হয় সভায়।

ব্রাহ্মণবাড়িয়া জেলার ৬ টি নির্বাচনী এলাকাতেই আওয়ামীলীগ প্রার্থীকে মনোনয়ন দেয়ার জন্য কেন্দ্রীয় আওয়ামীলীগের পার্লামেন্টারী বোর্ডের কাছে সুপারিশ পাঠানোর সর্বসম্মত সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামীলীগ। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এসময় সভায় অভিমত ব্যক্ত করে বলা হয় রাজনৈতিক কোনো দৃষ্টিকোন থেকেই ব্রাহ্মণবাড়িয়া জেলায় মহাজোটভুক্ত কোনো দলেরই ২/৩ শতাংশ ভোটও নেই। জনপ্রিয়তার নিরিখে প্রার্থী হওয়ার মতো যোগ্য ব্যক্তি আওয়ামীলীগ ব্যতিত অন্য কোনো দলে নেই। এ কারণে মহাজোট থেকে আওয়ামীলীগের প্রার্থী মনোনয়ন দিলেই কেবল জয় নিশ্চত করা যাবে।

universel cardiac hospital

গত ২৩ ও ৩০ জুনে ঢাকা গণভবনে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভার নির্দেশনা অনুসারে আগামী জাতীয় সংসদ নির্বাচনের প্রাথমিক প্রস্তুতি হিসাবে জেলার যেসকল স্থানে তৃণমূল পর্যায়ে মতবিরোধ ও কোন্দল রয়েছে তা দ্রুত নিরসনের লক্ষে আগামী ৩০ জুলাইয়ের মধ্যে সকল ইউনিয়ন পর্যায়ে বর্ধিত সভা করে দলকে ঐক্যবদ্ধ ও সুসংগঠিত করার সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আগামী ২০২০ সালের ১৭ মার্চ থেকে ২০২১ সালের ১৭ মার্চ মুজিব বর্ষ পালনের ঘোষণাকে স্বাগত জানিয়ে শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানানো হয়। মুজিব বর্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর সাথে সমন্বয় রেখে ব্রাহ্মণবাড়িয়ায়ও ব্যাপক কর্মসূচী বছরব্যাপী পালনের সিদ্ধান্ত নেয়া হয় সভায়।

আগামী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের আয়োজনে ১ আগস্ট থেকে মাসব্যাপী জেলার সর্বস্থরের জনগণকে সম্পৃক্ত করে বিভিন্ন কর্মসূচী পালনের সিদ্ধান্ত গৃহীত হয়। শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের সঞ্চালনায় অন্যান্যের মাঝে জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূঞা, জেলা আওয়ামীলীগ সহসভাপতি তাজ মো.ইয়াছিন,হেলাল উদ্দিন, মিসেস নায়ার কবীর, মুজিবুর রহমান বাবুল, এড.আবু তাহের, যুগ্ম-সম্পাদক মঈন উদ্দিন মঈন, গোলাম মহিউদ্দিন খান খোকন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, শাহআলম সরকারসহ সম্পাদকমন্ডলী ও কার্যকরী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে