ভারতীয় ভিসা কেন্দ্রের উদ্বোধন

ডেস্ক রিপোর্ট

যমুনা ফিউচার পার্কে ভারতীয় ভিসা কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে। শনিবার বেলা ১১টার দিকে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং এ ভিসা কেন্দ্রের উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন ভারতের হাইকমিশনার হর্ষবর্ধন শ্রিংলা, যমুনা গ্রুপের চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম, যমুনা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শামীম ইসলাম ও পরিচালক মনিকা নাজনিন ইসলাম।

universel cardiac hospital

শপিংমলের গ্রাউন্ড মাইনাস-১ (বেজমেন্ট বি-১) দক্ষিণ কোর্টে এ কেন্দ্রটি উদ্বোধন করা হয়।

এই কেন্দ্র উদ্বোধনের সঙ্গে সঙ্গে বিদ্যমান ই-টোকেন ব্যবস্থাও প্রত্যাহার হবে। ভারতীয় হাইকমিশনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, যমুনা ফিউচার পার্কে এই নতুন ভিসা আবেদন কেন্দ্রে ঢাকায় বিদ্যমান সকল ভিসা আবেদন কেন্দ্র (মতিঝিল, উত্তরা, গুলশান ও মিরপুর) প্রতিস্থাপিত হবে। একই সঙ্গে ভারতের ভিসা আবেদন জমা দেওয়ার জন্য বিদ্যমান ই-টোকেন (সাক্ষাৎকার) ব্যবস্থাও প্রত্যাহার হবে। মতিঝিল ও উত্তরায় অবস্থিত ভিসা আবেদন কেন্দ্র ১৫ জুলাই থেকে যমুনা ফিউচার পার্কে নতুন ভিসা আবেদন কেন্দ্রে প্রতিস্থাপন হবে। বাকি দুটি ভিসা আবেদন কেন্দ্রও (গুলশান এবং মিরপুর) ৩১ আগস্টের মধ্যে নতুন ভিসা আবেদন কেন্দ্রে স্থানান্তর হবে। এরপর থেকে ঢাকায় এটিই হবে পূর্বনির্ধারিত সাক্ষাতকারসূচি ছাড়াই সকল শ্রেণির ভিসা আবেদনের জন্য একমাত্র ভিসা আবেদন কেন্দ্র

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে