শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের ৪ দিকের রাস্তায় যানবাহন চলাচলে দিক নির্দেশনা

ডেস্ক রিপোর্ট

আগামী ২১ জুলাই শনিবার বিকেল ৪ টায় রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের চার দিকের রাস্তায় যানবাহন চলাচল নিয়ন্ত্রণ করার লক্ষ্যে একটি দিক নির্দেশনা দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।
এক সংবাদ বিজ্ঞপ্তিতে ডিএমপি এ নির্দেশনা দেয়। এতে বলা হয় আগামী ২১ জুলাই শনিবার বিকেল ৪ টায় সোহরাওয়ার্দী উদ্যানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐতিহাসিক গণসংবর্ধনা প্রদান উপলক্ষে ঢাকা মহানগরী ও আশে পাশের এলাকা হতে বিভিন্ন পরিবহণযোগে ও পায়ে হেঁটে অসংখ্য নেতা-কর্মী, বিশিষ্ট ব্যক্তিবর্গ, পেশাজীবী ও সাধারণ জনগণের আগমন ঘটবে। এ কারণে ওইদিন বেলা ১টা হতে অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত শাহবাগ হতে মৎসভবন, টিএসসি হতে দোয়েল চত্ত্বর রাস্তা বন্ধ থাকবে। এছাড়া প্রয়োজনে বাংলামোটর, কাকরাইল চার্চ, ইউবিএল, জিরো পয়েন্ট, গোলাপশাহ মাজার, চানখারপুল, বকশী বাজার, পলাশী, নীলক্ষেত, কাটাবন ক্রসিং দিয়ে সোহরাওয়ার্দী উদ্যান ও বিশ্ববিদ্যালয় মুখী সাধারণ গাড়িগুলোকে ডাইভারশান দেয়া হতে পারে।
অনুষ্ঠান উপলক্ষে মিরপুর হতে যে সকল নেতা-কর্মী বাসে আসবেন তাদের গাড়ি মিরপুর রোড দিয়ে এসে নীলক্ষেত এলাকায় পার্ক করবেন।
উত্তরা, মহাখালীর দিক দিয়ে যে সকল নেতা-কর্মী বাসে আসবেন তাদের গাড়ি মগবাজার-কাকরাইল চার্চ-নাইটিংগেল-ইউবিএল-জিরো পয়েন্ট-হাইকোর্ট হয়ে দোয়েল চত্ত্বরে নামিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় জিমন্যাশিয়ামে পার্ক করবেন।
ফার্মগেট-সোনারগাঁও-শাহবাগ হয়ে যে সকল নেতা-কর্মী বাসে আসবেন সে সকল গাড়ি টিএসসি রাইট টার্ণ করে মল চত্ত্বরে পার্ক করবেন।
যাত্রাবাড়ী, ওয়ারী, বংশাল দিয়ে যারা আসবেন তাদের গাড়ি জিরো পয়েন্ট, হাইকোর্ট হয়ে দোয়েল চত্ত্বরে নামিয়ে বিশ্ব বিদ্যালয় জিমনেশিয়ামে পার্ক করবেন। এছাড়া লালবাগ, কামরাঙ্গীর চর হতে আগতদের গাড়ি পলাশী-নীলক্ষেত এলাকায় পার্ক করবেন।

শেয়ার করুন

universel cardiac hospital

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে