তিন সিটিতে নির্বাচন ভাল হবে : এইচ টি ইমাম

প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম বলেছেন, গাজীপুর ও খুলনা সিটি নির্বাচন ভাল হয়েছে। রাজশাহী, বরিশাল ও সিলেট সিটি কর্পোরেশনেও নির্বাচন ভাল হবে। আজ (২৫ জুলাই( আগারগাঁওস্থ নির্বাচন ভবনে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

তিন সিটি নির্বাচনের পরিস্থিতি নিয়ে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক করেছে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল। প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমামের নেতৃত্বে পাঁচ সদস্যের প্রতিনিধি দলে ছিলেন, আওয়ামী লীগের সংসদীয় ও স্থানীয় সরকার পরিষদ মনোনয়ন বোর্ডের সদস্য রশিদুল আলম, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, প্রচার সম্পাদক ড. হাসান মাহমুদ, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য এডভোকেট এবিএম রিয়াজুল কবীর কাওছার। তিন সিটি নির্বাচন নিয়ে ইসির আইন শৃঙ্খলা বৈঠকের ঠিক এক ঘন্টা আগে এ বৈঠক হয়।

universel cardiac hospital

বৈঠক শেষে এইচটি ইমাম বলেন, ‘খুলনা ও গাজীপুরের নির্বাচন নিয়ে নানামুখী অপপ্রচার হচ্ছে। গাজীপুর কিংবা খুলনায় অনিয়মের কথা বানানো হয়। গাজীপুর নিয়ে ইডব্লিউজি যে কথা বললো, তার ওপর ভিত্তি করে মার্কিন রাষ্ট্রদূত যে কথা বললেন, এটা কোনো তর্কে বা পরিসংখ্যানে টেকে না। আমরা হিসেব করে দেখেছি তাদের হিসেবেই ৪ দশমিক ৩ শতাংশ জায়গায় অনিয়ম হয়েছে। নির্বাচন কমিশনের কাছে তথ্য নিয়েছি। ১১ লাখ ৩৬ হাজারের মধ্যে মাত্র দুইজন ভোটার ভোট দিতে পারেননি।’ তিনি বলেন, পরিসংখ্যান নিয়ে নানা রকম খেলা, অপচেষ্টায় নির্বাচন কমিশনকে হেয় করলে আমরা ছোট হই, জাতি ছোট হয়। খুলনা, গাজীপুরে কোনো রকম মারামারি হয়নি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে