তদন্তের মুখে সাব্বির রহমান

ক্রীড়া প্রতিবেদক

ফাইল ছবি

গত বছর ডিসেম্বরে প্রথম শ্রেণির ক্রিকেটের সময় এক শিশুকে শারীরিকভাবে নির্যাতন করার পর আপাতত নির্বাসিত সাব্বির রহমান। তার মধ্যেই আবার নতুন কাণ্ড ঘটিয়ে বসলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় হুমকি দিয়ে বসলেন দুই সমর্থককে। এ বার তা নিয়ে তদন্তের মুখে সাব্বির রহমান। বুধবার গায়ানায় দ্বিতীয় একদিনের ম্যাচের পর এই ঘটনা ঘটেছে।

বিসিবির চিফ এক্সিকিউটিভ নিজামুদ্দিন চৌধুরী জানিয়েছেন, বোর্ড যথোপযুক্ত ব্যবস্থা নেবে। তিনি বলেন, ‘‘বিশেষ করে জাতীয় দলের প্লেয়ারদের জন্য ফ্যানদের সঙ্গে কেমন ব্যবহার করবে তার একটা নিয়ম রয়েছে। ওদের কাছে স্পষ্ট বার্তা রয়েছে সকলের সামনে কী ব্যবহার করবে। ও যা করেছে সেটা বোর্ডের নিয়ম বিরুদ্ধে কাজ। পুরো বিষয়টি শৃঙ্খলারক্ষা কমিটির কাছে পাঠানো হয়েছে।’’

universel cardiac hospital

ইএসপিএন ক্রিক ইনফো সাব্বির রহমানের সেই ফেসবুক কথোপকথনের স্ক্রিন শটও রেখে দিয়েছে। সাব্বির রহমানের ৯০ হাজারের উপর ফলোয়ার রয়েছে। যেটা সাব্বিরের ব্যাক্তিগত অ্যাকাউন্ট বলেই মনে করা হচ্ছে। যেখানে কথোপকথনে খারাপ শব্দ ব্যবহার করা হয়েছে। এবং শারীরিক নিগ্রহের কথাও বলা রয়েছে।

সাব্বিরের বর্তমান ফর্ম নিয়ে মন্তব্য করেই সেই ফ্যান আক্রমণের শিকার হয়েছিলেন। যদিও পরে সেই ফেসবুক অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করে দেওয়া হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে