বেলের টটেনহ্যামে ফিরে আসার গুজব সত্য নয় : পোচেত্তিনো

গ্যারেথ বেলের টটেনহ্যামে ফিরে আসার গুজব মোটেই সত্য নয় বলে স্বীকার করেছেন কোচ মরিসিও পোচেত্তিনো। গত মৌসুমে রিয়াল মাদ্রিদের হয়ে মূল একাদশে সুযোগ না পাওয়ায় নিজের হতাশা প্রকাশ করতে কোন গোপনীয়তা রাখেননি বেল। মে মাসে লিভারপুলের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে দুই গোল করার পরে তিনি মাদ্রিদ ছাড়ার ইঙ্গিত দিয়েছিলেন। ২৯ বছর বয়সী এই ওয়েলস তারকার আবারো স্পারসে ফিরে আসার ব্যপারে দীর্ঘদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। যদিও বেলের কাঙ্খিত বেতনের ব্যয়ভার বহনের মত ক্ষমতা প্রিমিয়ার লিগের ক্লাবটির নেই বলেই জানা গেছে।

ক্রিস্টিয়ানো রোনাল্ডো ১১২ মিলিয়ন ইউরোর বিনিময়ে জুভেন্টাসে পাড়ি দেয়ার পরে নতুন কোচ জুলেন লোপেতেগুইয়ের অধীনে বেলের সুযোগ নি:সন্দেহে বেড়েছে। আর সে কারনেই পোচেত্তিনো মনে করেন ২০১৮-১৯ প্রিমিয়ার লিগের মৌসুমকে সামনে রেখে বেলের স্পারসে ফিরে আসার কোন সম্ভাবনাই নেই। যদিও তিনি আশা প্রকাশ করেছেন ৯ আগস্ট দলবদলের ডেডলাইন শেষ হবার আগে টটেনহ্যামে আরো কিছু নতুন খেলোয়াড় দলভূক্ত হবে।

universel cardiac hospital

ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে পেনাল্টিতে বার্সেলোনার কাছে টটেনহ্যামের পরাজয়ের পরে পোচেত্তিনো বলেছেন, ‘আমার মনে হয়না এই খবরের কোন সত্যতা আছে। দেখা যাক আগামী কয়েক দিনে দলবদলের বাজারে কি হয়। গত মৌসুমের পরে আমরা কিছু লক্ষ্যস্থির করেছিলাম। আর তা পরিপূর্ণ করার জন্য আরো কিছু মান সম্মত খেলোয়াড় দলে প্রয়োজন। ফুটবলে দীর্ঘ সময় কাটানো পরে সেখানে পরিবর্তনের জন্য ভিন্ন আবহ প্রয়োজন হয়ে পড়ে। এজন্য সবাইকে স্বস্তিতে থাকতে হবে, কঠোর পরিশ্রম করতে হবে। আমার কাজ হচ্ছে দল যাতে আরো উন্নতি করতে পারে তার নিশ্চয়তা দেয়া। সম্ভাব্য সেরা দল নিয়েই আমরা মৌসুমের শুরুটা ভাল করতে চাই। আমি এখানে কোন নির্দিষ্ট খেলোয়াড়ের নাম বলছি না। দেখা যাক আগামী কয়েক সপ্তাহে কি হয়।’

এখন পর্যন্ত গ্রীষ্মকালীন দলবদলের বাজারে টটেনহ্যাম কোন নতুন খেলোয়াড় দলভূক্ত করেনি। এদিক মোসা সিসোকো, এরিক লামেলা, ভিক্টর ওয়নাইমার ইনজুরিতে দলে নতুন খেলোয়াড়ের প্রয়োজনীয়তা আরো বড় করে দেখা দিয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে