কঙ্গনা কি মা হতে চলেছেন?

বিনোদন ডেস্ক

‘মনিকর্ণিকা’ এবং ‘মেন্টাল হ্যায় ক্যা’-র শুটিং করছেন কঙ্গনা রানাওয়াত। ‘মনিকর্নিকা’-র শুটিং বেশ কিছুটা এগিয়ে গেলেও, এখনও শেষ হয়নি ‘মেন্টাল হ্যায় ক্যা’-র শুটিং। ফলে, এই মুহূর্তে বেজায় ব্যস্ত বলিউড ‘কুইন’। কিন্তু, শত ব্যস্ততার মধ্যেও এবার মা হচ্ছেন কঙ্গনা। অবাক লাগছে শুনে? ভাবছেন, সুস্মিতা সেন, রবিনা ট্যান্ডনের মতো এবার কি কঙ্গনাও ‘সিঙ্গল মাদার’ হতে চাইছেন?

universel cardiac hospital

ঘটনাটা খুলেই বলা যাক তাহলে। কঙ্গনা রানাওয়াত মা হচ্ছেন ঠিকই, কিন্তু, রিয়েল লাইফে নয়। সিনেমার পর্দায় মা হচ্ছেন বলিউড ‘কুইন’। পরিচালক অশ্বিন আইয়ার তিওয়ারির পরবর্তী সিনেমায় অভিনয় করবেন কঙ্গনা। একজন কাবাডি খেলোয়াড়-এর জীবনের উপর নির্ভর করে সিনেমা তৈরি করবেন অশ্বিন আইয়ার তিওয়ারি। আর এই সিনেমাতেই একজন কাবাডি খেলোয়াড় থেকে বিবাহিত নারী এবং তারপর একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন কঙ্গনা। এই প্রথম কোনো সিনেমায় মায়ের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে কঙ্গনা রানাওয়াতকে।

এদিকে সম্প্রতি আদিযোগী শিব দর্শনে কয়েম্বাত্তুরে হাজির হন কঙ্গনা রানাওয়াত। সেখানে পূজা অর্চনা সেরে মুম্বাইতে ফেরেন ‘কুইন’। কিন্তু, মুম্বাইতে ফেরার কয়েকদিনের মধ্যেই আবার ছত্তিশগড়ে যান কঙ্গনা। ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী রমন সিং-এর সঙ্গে দেখা করতেই সেখানে হাজির হন কঙ্গনা। শুধু তাই নয়, ছত্তিশগড়ে হাজির হয়ে সেখানকার মুখ্যমন্ত্রী রমন সিং-এর সঙ্গে রাইপুরে হাজির হন কঙ্গনা। এরপর সেখানকার নারী পুলিশ কর্মীদের সঙ্গেও দেখা করেন বলিউড অভিনেত্রী। সেই সঙ্গে কঙ্গনা আরও দেখা করেন মুখ্যমন্ত্রী রমন সিং-এর স্ত্রী বিনা সিং-এর সঙ্গেও।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে