ট্রাফিক সপ্তাহের প্রথম দিনে ৩৬৫১ মামলা

ডেস্ক রিপোর্ট

ট্রাফিক সপ্তাহের প্রথম দিন রবিবারে আইন অমান্যকারীদের বিরুদ্ধে ডিএমপি’র ট্রাফিক বিভাগ রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তিন হাজার ৬৫১টি মামলা দায়ের করেছে। একই সঙ্গে অভিযানে আটক করা হয়েছে ৬৮টি মোটরসাইকেল।ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার এডিসি মিডিয়া মো. ওবায়দুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। খবর বাসসের।

universel cardiac hospital

পুলিশ কর্মকর্তা বলেন, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৪০৪টি, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ১৩টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ছয়টি, মাইক্রোবাসে কালো গ্লাস ব্যবহার করার জন্য ১২টি ও বিভিন্ন স্টিকার ব্যবহার করার অভিযোগে চারটি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়েছে।

এছাড়াও ড্রাইভিং লাইসেন্স না থাকায় ১০৪০টি, গাড়ির ফিটনেস না থাকার কারণে ২৪৪টি, ট্রাফিক আইন অমান্য করার কারণে ১৮০১টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গাড়ি চালানোর সময় মোবাইল ফোন ব্যবহার করায় ৩৮ ভিডিও এবং ২১টি সরাসরি মামলা দেয়া হয়েছে।

এডিসি ওবায়দুর রহমান বলেন, রবিবার বিকাল পর্যন্ত ডিএমপি’র ট্রাফিক বিভাগ অভিযান পরিচালনা করে এসব মামলা করেছে। ডিএমপি পরিচালিত এই ট্রাফিক সপ্তাহ রবিবার শুরু হয়েছে, যা চলবে আগামী ১১ আগস্ট পর্যন্ত।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে