থ্রি-জি ও ফোরজি ইন্টারনেট সন্ধ্যা থেকে স্বাভাবিক

ডেস্ক রিপোর্ট

রবিবার সন্ধ্যা থেকে স্বাভাবিক হয়েছে মোবাইল ফোনের থ্রিজি ফোরজি ইন্টানেট সেবা। বিভিন্ন জায়গায় খোঁজ নিলে গ্রাহকরার এই সেবা ব্যবহার করতে পারছেন বলে জানান। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও সন্ধ্যায় তথ্য নিশ্চিত করে অনেকে স্ট্যাটাস দিয়েছেন। রাজধানীর শেওড়াপাড়ার বাসিন্দা সৈয়দা রাকীবা ঐশী মত পথকে জানান, গতকাল থেকে মোবাইলে নেট বন্ধ ছিল।

universel cardiac hospital

আজ রবিবার সন্ধ্যার পর থেকে নেট ব্যবহার করতে পারছি। শনিবার (০৪ আগস্ট) সন্ধ্যা থেকে থ্রিজি ফোজি সেবা বন্ধ হয়েছিল। এরপর সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গ্রাহকেরা মোবাইল ইন্টারনেট ব্যবহারে ভোগান্তিতে পড়েন। ওই সময় বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) ভারপ্রাপ্ত চেয়ারম্যান জহুরুল হক বলেছিলেন, অনেক সময় সরকারের উচ্চপর্যায়ের সিদ্ধান্তে বিটিআরসির সংশ্লিষ্ট বিভাগকে অনেক নির্দেশনা বাস্তবায়ন করতে হয়। কিছু জায়গায় নেটওয়ার্কের কারণে মোবাইল ইন্টারনেট পেতে সমস্যা হতে পারে, সেটা পুরোপুরি বন্ধের মতো না।

গত রবিবার রাজধানীর বিমানবন্দর সড়কে বাসচাপায় শহীদ রমিজউদ্দিন কলেজের দুই শিক্ষার্থী মারা যাওয়ার পর নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন অব্যাহত রেখেছে শিক্ষার্থীরা। গত কয়েক দিনের আন্দোলনে রাজধানী অনেকটা স্থবির হয়ে পড়েছে। এই আন্দোলনের মধ্যেই শনিবার ধানমন্ডিতে চারজনকে হত্যা এবং চারজনকে ধর্ষণের গুজব ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকে লাইভে এসে শিক্ষার্থীদের ওপর হামলার খবর ছড়ায়। পরে অবশ্য শিক্ষার্থীরাই নিশ্চিত করে এমন কোনো ঘটনা ঘটেনি। এরপরই সন্ধ্যা থেকে গ্রাহকরা মোবাইলে থ্রিজি ফোরজি ইন্টারনেট ব্যবহার করতে পারেননি।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে