সংযোগ সড়কে ধস, যান চলাচল বন্ধ

কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি

নেত্রকোনার কলমাকান্দা-দুর্গাপুর এলজিইডি সড়কের চান্দুয়াইল এলাকায় সেতুর সংযোগ সড়ক ধসে যান চলাচল বন্ধ রয়েছে। এতে ওই সড়কে চলাচলকারী সকল যানবাহন ও চালকরা চরম দুর্ভোগে পড়েছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গত কয়েকদিনের প্রবল বর্ষণ ও পাহাড়ি ঢলের পানির অতিরিক্ত চাপে উপজেলার চান্দুয়াইল এলাকায় সেতুর সংযোগ সড়কটিতে শুক্রবার বিকেলে ধসের সৃষ্টি হয়।

universel cardiac hospital

শনিবার বিকেলে সরেজমিন পর্যবেক্ষণে দেখা যায়, ওই সড়কটি কলমাকান্দা ও দুর্গাপুর উপজেলার মধ্যে সংযোগ রক্ষাকারী একটি সড়ক। শুক্রবার বিকেল থেকে এই সড়ক দিয়ে দুর্গাপুর, লেংগুরা, নলছাপ্রাসহ বিভিন্ন এলাকার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। এতে ওই সড়কপথে চলাচলকারী যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক ও পিকআপসহ অটোরিকশার চালক ও যাত্রীদের মধ্যে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

ট্রাক চালক আবুল হোসেন বলেন, চান্দুয়াইল ব্রিজের সংযোগ সড়কটি গত দুই বছর ধরেই চরম ঝুঁকির মধ্যে ছিল। সংযোগ সড়কটি দ্রুত সংস্কার করা না হলে আমার মত চালকদের খুবই অসুবিধা হবে।
চান্দুয়াইল গ্রামের ১০ শ্রেণির শিক্ষার্থী নূরু মিয়া জানায়, চান্দুয়াইল ব্রিজের উপর দিয়ে যান চলাচল বন্ধ থাকায় বিদ্যালয়ে যেতে অসুবিধা হচ্ছে। এ বিষয়ে কলমাকান্দা এলজিইডি’র প্রকৌশলী হায়দার আলী সাথে মুঠোফোন যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে