আজ শেষ হচ্ছে তরুণ উদ্যোক্তা-পণ্য মেলা

ডেস্ক রিপোর্ট

‘চাকুরি প্রার্থী হবে চাকুরিদাতা’ এই শ্লোগানকে সামনে রেখেই শুরু হয়েছে ৩ দিনব্যাপী ‘তরুণ উদ্যোক্তার পণ্য মেলা ২০১৮’। রাজধানীর ধানমন্ডি ২৭ (পুরাতন) ওমেন ভলান্টারি অ্যাসোসিয়েশন (ডব্লিউভিএ) মিলানায়তনে শনিবার মেলার উদ্বোধন করেন এসএমই ফাউন্ডেশনের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল ইসলাম।
ইয়ূথ এন্টারপ্রাইজ অ্যাডভাইজ এন্ড হেল্পসেন্টারের (বি’ইয়া) প্রকল্প ব্যবস্থাপক মেহদী হাসান কিংশুকের সঞ্চালনায় বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক আশফাহ হক, বি’ইয়া’র প্রতিষ্ঠাতা চেয়ারপার্সন আব্দুল মুয়ীদ চৌধুরী, বোর্ড মেম্বার আহমাদুল হক এবং এস এ এম শওকত হোসেন বি’ইয়া’র তরুণ উদ্যোক্তাদের মেন্টর গুলশান নাসরিন চৌধুরী।

মেলায় প্রবেশ বিনামূল্যে করা হয়েছে। এবারের পণ্যমেলায় মোট ৫০ জন তরুণ উদ্যোক্তা অংশগ্রহণ করছে। মেলায় খাদ্য, বুটিকস, ফিজিওথেরাপী, হ্যান্ডি ক্র্যাফট, লেদার, হোম আইটেম, অনলাইন মিডিয়া, ইলেক্টনিক্স, জুটপণ্য, কসমেটিক, ই-কমার্স, তথ্যপ্রযুক্তি ও গৃহস্থালী পণ্যসহ নানা ধরনের পণ্য প্রদর্শিত ও বিক্রয় করা হচ্ছে।

universel cardiac hospital

আগামী ৬ আগস্ট বিকেল ৬টায় মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু। উল্লেখ্য, প্রিন্স চার্লস প্রতিষ্ঠিত ইয়ূথ বিজনেস ইন্টারন্যাশনাল নেটওয়ার্ক বাংলাদেশের একমাত্র নেটওয়ার্কভূক্ত সদস্য হিসেবে ২০০৯ সাল থেকে তরুণদেরকে সৃজনশীল উদ্যোগ গ্রহণের মাধ্যমে উদ্যোক্তায় পরিণত করতে কাজ করছে বি’ইয়া।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে