বিএনপি-জামাতের ষড়যন্ত্র কাজে আসবে না : মোকতাদির চৌধুরী এমপি

ডেস্ক রিপোর্ট

বাংলাদেশ অাওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন আওয়ামীলীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে শিক্ষা খাতে অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। শিক্ষা ছাড়া একটি দেশ ও জাতি এগুতে পাড়ে না। সে জন্য সরকার শিক্ষা খাতে অগ্রাধিকার দিয়ে কাজ করে যাচ্ছেন। আজ (৬ আগস্ট) সোমবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চম্পকনগর মডেল স্কুল এন্ড কলেজের চারতলা নতুন একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি আরো বলেন, দেশ এখন সব দিক থেকে এগিয়ে আছে। জনগনের মাথাপিঁচু আয় বেড়েছে। উন্নত দেশগুলোর সাথে পাল্লা দিয়ে দেশ যখন এগিয়ে চলছে এমন মূহুর্তে স্বাধীনতা বিরোধী জামাত বিএনপি দেশকে পিছিয়ে নেওয়ার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা কোমলমতি শিক্ষার্থীদের নিয়েও দেশ অস্থিতিশীল করতে বিভিন্নভাবে প্রপাকান্ডা ছড়াচ্ছে। তাদের কোন ষড়যন্ত্রই কাজে আসবে না।

universel cardiac hospital

ভিত্তিপ্রস্তর স্থাপনকালে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি জহিরুল ইসলাম ভূইয়া, সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট তানভীর ভূইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী আফরোজ, চম্পকনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হামিদুল হক হামদু, চম্পকনগর মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুস সাত্তার সরকার, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক হাজী মোঃ রাসেল খান প্রমূখ। আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দসহ চম্পকনগর মডেল স্কুল এন্ড কলেজের শিক্ষক শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের বাস্তবায়নে চম্পকনগর মডেল স্কুল এন্ড কলেজের চারতলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনটি নির্মাণ করা হচ্ছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে