জাস্টিনের উদ্দেশে সেলেনার আবেগঘন চিঠি

বিনোদন ডেস্ক

কিছুদিন আগেই বাগদান হয়েছে পপস্টার জাস্টিন এবং হেইলির। দুজনে চুটিয়ে সংসার গড়ার প্রস্তুতি শুরু করছেন। তবে এরই মাঝে জাস্টিনকে আবেগঘন চিঠি লিখেছেন তার সাবেক প্রেমিকা সেলেনা গোমেজ।

universel cardiac hospital

জাস্টিনের বাগদানের খবর শুনে যখন মন ভাঙছিল জাস্টিন ভক্তদের তখনও পর্যন্ত চুপ করে ছিলেন সেলেনা। এক্স বয় ফ্রেন্ডের বিয়ে নিয়ে তাঁকে মুখ খুলতে দেখা যায়নি। কিন্তু মুখ না খুললে কি হবে সেলেনা যে কষ্ট পেয়েছেন তা প্রকাশ পেল তার চিঠি থেকে।

চিঠিতে সেলেনা লিখেন, তিনি কখনই আর যোগাযোগ করবেন না জাস্টিনের সঙ্গে, নিজের লাইফ নিয়ে এগিয়ে যাবেন, কোনওভাবেই আর একসঙ্গে দেখা যাবেনা তাদের, জাস্টিনের সঙ্গে কাটানো দিন কেন সেলেনা মনে রাখবে যখন জাস্টিন এনগেজ হয়ে গেছে অন্য কারও সঙ্গে, তবে যাই হোক শেষে শুভেচ্ছা জানিয়েছেন জাস্টিনের জন্য।

প্রসঙ্গত, সেলেনা গোমেজকেই সঙ্গে ডেট, তাঁর সঙ্গে ব্রেক আপ, আবার প্যাচ আপ এই সব ঘটনা সকলেরই প্রায় জানা। এমনও তো রটে গিয়েছিল জাস্টিন নাকি বিয়েও করবেন সেলেনাকে। এই খবর যেন দাবানলের মতো ছড়িয়ে গিয়েছিল হলিউডে। ভক্তরাও দারুণ খুশি হয়েছিল তাতে। কিন্তু মাসখানেক আগে ভক্তরা জানতে পেরেছে সেলিনাকে ডেট করছেন না জাস্টিন। পপস্টার বিবারের সঙ্গে জুড়ে যায় মডেল হেইলি বাডউইনের নাম।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে