ইন্দিরা চরিত্রে বিদ্যা বালান

বিনোদন ডেস্ক

বিদ্যা বালানকে এবার দেখা যাবে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে । সাগরিকা ঘোষের বই ইন্দিরা: ইন্ডিয়া’স মোস্ট পাওয়ারফুল প্রাইম মিনিস্টার অবলম্বনে তৈরি হবে একটি ওয়েব সিরিজ। সেখানে ইন্দিরা হবেন বিদ্যা। ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটি জানালেন এই বলিউড অভিনেত্রী।

প্রথমে কথা ছিল, চলচ্চিত্র বানানো হবে। কিন্তু সাক্ষাৎকারে বিদ্যা জানান, এটি হবে ওয়েব সিরিজ। তিনি বলেন, ‘একটি ছবি তৈরির জন্য যা দরকার, তার থেকে বেশি উপাদান আছে এই বইয়ে। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি ওয়েব সিরিজ বানানোর। তবে জানি না কতগুলো মৌসুম করতে পারব। একসঙ্গে কাজ করার জন্য আমরা একটি দলও তৈরির কাজ করছি।’

universel cardiac hospital

ওয়েব সিরিজটি প্রযোজনা করছেন রনি স্ক্রুওয়ালা। কবে নাগাদ শুটিং শুরু হতে পারে, তা এখনো নির্ধারিত হয়নি। গান্ধী পরিবারের কোনো অনুমতির প্রয়োজন আছে কি না-এমন প্রশ্নের জবাবে বিদ্যা বলেন, যেহেতু তাঁরা বইয়ের স্বত্ব কিনে নিয়েছেন, তাই পরিবারের অনুমতির কোনো প্রয়োজন হবে না।

বিদ্যা বালানের শেষ ছবি ‘তুমহারি সুলু’ বক্স অফিসে খুব একটা সুবিধা করতে পারেনি। তবে অভিনয় দিয়ে বেশ প্রশংসা কুড়িয়েছেন তিনি। ছবিটি তামিল ভাষায় রিমেক করা হচ্ছে। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে