শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যালে পরম

বিনোদন ডেস্ক

বিশ্বাসে মিলায় বস্তু তর্কে বহুদূর। আর এই বিশ্বাসেই আজ বিদেশের মাটিতে জয়ের পতাকা উড়াল পরমব্রত। এবছর শিকাগো সাউথ এশিয়ান ফিল্ম ফেস্টিভ্যাল ও ইন্ডিয়ান ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল বস্টন-এর মতো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে ‘সোনার পাহাড়’। নিজের টুইটের মাধ্যমে খুশির এখবর জানিয়েছেন নায়ক-পরিচালক।

‘পোনাড় পাহাড়’ নিয়ে প্রথম থেকেই পরমের আত্মবিশ্বাস ছিল তুঙ্গে। তাই ছবির প্রচার তেমন করেননি। কারণটা অবশ্যই বাঙলা ছবিতে তনুজা ও সঙ্গে সৌমিত্রের প্রেজেন্স।

universel cardiac hospital

কিছু সম্পর্কের কোনও নাম হয় না। যেখানে কিছু সম্পর্ক মানুষকে একলা করে দেয়। সেখানে কিছু সম্পর্ক মানুষকে নতুন করে বাঁচতে শেখায়। ফেলা আসা পথে, দুই অসমবয়সী মানুষের বন্ধুত্বের গল্প ‘সোনার পাহাড়’। এছবিতে মা-ছেলের সম্পর্কের গল্প বলেছে পরিচালক পরম। যার সঙ্গে সমানতালে চলবে নিখাদ এক বন্ধুত্বের কাহিনি। ২ মিনিটের ট্রেলারে একাকীত্বতা, এক মায়ের আদর-ভালোবাসা-মন্দবাসা, ছেলের খারাপ লাগা-ভালোলাগা সব ফুটিয়ে তুলেছেন পরিচালক।

এই সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করছেন তনুজা ও যীশু সেনগুপ্ত। তবে এই গল্পের প্রাণ ভ্রমর ‘মোহর’। মোহর জওহরলাল নেহেরু চিলড্রেন’স মিউজিয়ামে নাটকের ছাত্র। ভালো নাম শ্রীজাত বন্দোপাধ্যায়। শ্রীজাত ও তনুজার অসম বয়সী বন্ধুত্ব নিয়েই এই কাহিনি প্রাণ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে