মানুষের অধিকার আদায়ে আপোষ করেননি বঙ্গবন্ধু : এস এম কামাল

নিজস্ব প্রতিবেদক

জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম সাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তৃতায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এস এম কামাল বলেন, বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিব সদ্য স্বাধীন দেশকে যে প্রত্যয়ের সাথে গড়ে তুলতে কাজ শুরু করেছিলেন, তার কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন সেভাবেই এগিয়ে যাচ্ছে। কৃষক, শ্রমিক,দিনমুজুর, ছাত্র, যুবক সব শ্রেণির মানুষের ভাগ্য পরিবর্তনে কাজ করে গেছেন বঙ্গবন্ধু। মানুষের অধিকারের বিষয়ে তিনি আপোষ করেননি।

তিনি বেলন, ঘাতকরা হয়তো ভেবেছিল বঙ্গবন্ধুকে হত্যা করে সব শেষ হয়ে যাবে কিন্তু না আদর্শের কখনও মৃত্যু হয় না। বঙ্গবন্ধু স্বাধীনতা দিয়ে গিয়েছিলেন। তারই কন্যা সেই স্বাধীনতার মান রক্ষা করে চলেছেন। বঙ্গবন্ধুর সোনার স্বপ্ন বাস্তবায়নে সাধারণ মানুষদেরকে নিয়ে ক্ষুদা-দারিদ্র্য মুক্ত অর্থনৈতিক সমৃদ্ধশালী বাংলাদেশ গড়তে তার যত শ্রম।

universel cardiac hospital

এস এম কামাল বলেন, আগামী নির্বাচনে দেশরত্ন শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন, তাকে বিজয়ী করে উন্নত বাংলাদেশ গড়ার যাত্রায় নেত্রীর পাশে থাকতে হবে। আজকের শোকের দিনে এই হোক শপথ।

শোকসভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও নগর মেয়র তালুকদার আব্দুল খালেক।

পরিচালনা করেন নগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খুলনা দুই আসনের সংসদ আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

এতে চিশতি শোহরাব হোসেন, মল্লিক আবিদ হোসেন কবির, এ্যাড এনায়েত আলি, এম ডি বাবুল রানা,আশরাফুল ইসলাম,মোশাররফ হোসেন, মফিদুল হক টুটুল, শফিকুর রহমান পলাশসহ আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে