বাতিল হলো ফুটবলারদের ফিরতি টিকিট!

ক্রীড়া ডেস্ক

বাংলাদেশ গ্রুপ পর্ব পার হতে পারবে না বলে ধরেই নিয়েছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কর্তারা। যে কারণে ইন্দোনেশিয়া থেকে দেশে ফেরার ২১ আগস্টের টিকিট করে রাখা হয়েছিল। গতকাল শেষ ষোলো নিশ্চিত হওয়ায় বদল করা হয়েছে টিকিট।

গতকালের জয়ের পর সবার আগে যা করতে হয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে, তা হলো ইন্দোনেশিয়া থেকে ফুটবল দলের ফিরতি টিকিট বদল করা।

universel cardiac hospital

গ্রুপে বাংলাদেশের সঙ্গে শক্তিশালী উজবেকিস্তান, কাতার ও থাইল্যান্ড। র‍্যাঙ্কিংয়ে তো অবশ্যই, শক্তির বিচারেও বাংলাদেশের চেয়ে প্রতিটি দল যোজন যোজন এগিয়ে। ফলে, এদের টপকে এশিয়াডের দ্বিতীয় রাউন্ডে যেতে পারবে না বাংলাদেশ, তা ধরে নিয়েই গেমস শুরুর আগে ফুটবলারদের ২১ আগস্টের ফিরতি টিকিট চূড়ান্ত করে রাখা হয়েছিল।

কিন্তু কাতার ও থাইল্যান্ডকে পেছনে ফেলে গ্রুপ রানার্সআপ হয়ে ইতিহাস সৃষ্টি করে প্রথমবারের মতো শেষ ষোলোতে পোঁছে গিয়েছে বাংলাদেশ। ইরান বা সৌদি আরবের বিপক্ষে কোয়াটার ফাইনালে ওঠার লড়াইয়ে বাংলাদেশকে মাঠে নামতে হবে ২৪ আগস্ট। তাহলে উপায়? সহজ সমাধান দেশে ফেরার টিকিট বদল করা।

ইতিমধ্যে ফেরার টিকিট পরিবর্তন করা হয়ে গিয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ, ‘আমরা পরশু দিনই টিকিট বদল করার বিষয়ে কথা বলে রেখেছিলাম। আর গতকাল টিকিট বদল নিশ্চিত করা হয়েছে। আর এখন ফিরতি টিকিটের তারিখ চূড়ান্ত করা হয়নি।’

স্বাভাবিকভাবে গেমস শুরুর আগে জামাল ভুইয়াদের ওপর কোনো আত্মবিশ্বাসই ছিল না ফুটবল কর্তাদের। অথচ থাইল্যান্ডের বিপক্ষে ড্র ও কাতারকে হারিয়ে বুঝিয়ে দিল, তাদের প্রমান করার এখনো অনেক কিছুই বাকি আছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে