সোনারগাঁওয়ে ডিমের আড়তে আগুন, ১৪ লাখ টাকার ক্ষতি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে একটি ডিমের আড়ৎ ও ভ্যারাইটিজ স্টোরের মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। রোববার বিকেলে উপজেলার কাচঁপুর ইউনিয়নের কুতুবপুর এলাকায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ডেমরা ফায়ার সার্ভিস খবর পেয়ে দুটি ইউনিট প্রায় এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে প্রায় ১৪ লাখ টাকা ক্ষতি হয়েছে বলে ডিমের আড়ৎ ও স্টোর মালিকপক্ষ দাবী করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুতুবপুর এলাকায় একটি ডিমের আড়তে আজ রোববার বিকেলে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। এ সময় পার্শ্ববর্তী মোহাম্মদিয়া ভ্যারাইটিজ স্টোরেও আগুন ছড়িয়ে পড়ে। এতে ডিমের আড়ৎসহ ওই স্টোরে থাকা নগদ টাকা ও বিভিন্ন মালামাল পুড়ে ছাই হয়েছে। খবর পেয়ে ডেমরা ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে ছুটে এসে দীর্ঘ এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

universel cardiac hospital

মোহাম্মদিয়া ভ্যারাইটিজ স্টোরের মালিক নূরুল ইসলামের দাবি, আগুনে তার স্টোরে থাকা নগদ টাকা, টিভি, ফ্রিজ ও বিভিন্ন মালামাল পুড়ে তার প্রায় ৮ লাখ টাকার ক্ষতি হয়েছে। অন্যদিকে ডিমের আড়ত মালিক পক্ষের দাবী তাদের প্রায় ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে।

ডেমরা ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আব্দুল মান্নান জানান, এক ঘন্টা টেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনা হয়েছে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকেই আগুনের সূত্রপাত। তবে আগুনে ক্ষয় ক্ষতির পরিমান নিরুপনের চেষ্টা চলছে বলে তিনি জানান।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে