বিসিবির সঙ্গে চুক্তি বাতিল করল রবি

ক্রীড়া ডেস্ক

চুক্তির প্রাসঙ্গিকতা হারানোর অভিযোগ এনে বিসিবির সঙ্গে স্পনসরশিপ বাতিল করেছে রবি। যদিও ২০১৯ সালের জুন পর্যন্ত চুক্তি ছিল দু পক্ষের।

universel cardiac hospital

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বাংলাদেশের ক্রিকেটের সঙ্গে আর থাকছে না মোবাইল সেবাদাতা প্রতিষ্ঠান রবি। গুঞ্জনটাই শেষ পর্যন্ত সত্যি হলো। চুক্তির প্রাসঙ্গিকতা হারানোর অভিযোগ এনে বিসিবির সঙ্গে স্পনসরশিপ বাতিল করেছে রবি।

গত বছরের মে থেকে আগামী বছরের জুন পর্যন্ত বিসিবির সঙ্গে চুক্তি ছিল রবির। চুক্তির আওতায় পুরুষ জাতীয় দলের সঙ্গে ‘এ’ দল ও অনূর্ধ্ব-১৯ দলের পাশাপাশি ছিল নারী জাতীয় দলও। তবে চুক্তির বেশ কিছু শর্ত নিয়ে দুই পক্ষের মধ্যে টানাপোড়েন চলছিল বলে শোনা যাচ্ছিল আগে থেকেই। তারই ধারাবাহিকতায় এল চুক্তি বাতিলের খবর।

বিসিবি এখনো আনুষ্ঠানিকভাবে কিছু না জানালেও রবির পক্ষ থেকে আনুষ্ঠানিক বিবৃতিতে জানানো হয়েছে চুক্তি বাতিলের খবরটি, ‘বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে চলমান পৃষ্ঠপোষকতা বিষয়ক চুক্তিটি প্রাসঙ্গিকতা হারানোয় দেশের ক্রিকেটের গৌরবোজ্জ্বল এই মুহূর্তে ভারাক্রান্ত হৃদয়ে পৃষ্ঠপোষকতার দায়িত্ব থেকে আমরা সরে দাঁড়াচ্ছি। তবে বাংলাদেশ ক্রিকেটের প্রতি আমাদের অকুণ্ঠ সমর্থন অব্যাহত থাকবে এবং ভবিষ্যতে ভিন্ন পরিসরে দলের পাশে দাঁড়ানোর সুযোগ পেলে আমরা কৃতার্থ থাকব।’

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে