ছাত্রদলের গোপন সভায় পুলিশের হানা, ১৩ নেতাকর্মী গ্রেফতার

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

 

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ছাত্রদলের গোপন সভায় থানা পুলিশ হানা দিয়ে ১৩ নেতাকর্মীকে গ্রেফতার করেছে। গত মঙ্গলবার রাতে উপজেলা কাঁচপুরে ছাত্রদলের কার্যালয় থেকে তাদের গ্রেফতার করা হয়। পরে আজ বুধবার গ্রেফতারকৃতদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়।
এদিকে ছাত্রদলের সভা থেকে ১৩ নেতাকর্মীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। এসময় তারা গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

universel cardiac hospital

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাতে উপজেলার কাঁচপুর ইউনিয়ন ছাত্রদলের কার্যালয়ে ছাত্রদলের নেতাকর্মীরা গোপন সভায় মিলিত। খবর পেয়ে থানা পুলিশের একটি দল সভাস্থলে অভিযান চালায়। এসময় সোনারগাঁও থানা ছাত্রদল নেতা মোজান্মেল, কাজী হিমেল, ফরহাদ হেসেন, আব্দুল হালিম, ওমর ফারুক, বিল্লাল হোসেন, রুহুল আমিন পাবেল, আবুল বাসার, সাইদুর রহমান, সাইজুদ্দিন, জাকারিয়া খোরশেদ আলম, ইউনুছকে পুলিশ গ্রেফতার করে।

এদিকে সভাস্থল থেকে ছাত্রদলের নেতাকর্মীদের গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। জেলা ছাত্রদলের সভাপতি মশিউর রনি ও সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজিব গতকাল বুধবার এক বিবৃতিতে গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোরশেদ আলম পিপিএম ছাত্রদলের নেতকার্মীদের গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, তারা নাশকতা করতে গোপন সভা করছিল।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে