ফের আসছে ‘কসৌটি জিন্দেগি কি টু’

বিনোদন ডেস্ক

www.hdfinewallpapers.com

একতা কাপুরের আইকনিক মেগা সিরিয়াল ‘কসৌটি জিন্দেগি কি টু’ নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ চড়তে শুরু করেছে।

সেপ্টেম্বর মাস থেকেই একতা কাপুরের সিরিয়াল ‘কসৌটি জিন্দগি কি’-র সম্প্রচার শুরু হবে। আর এই সিনেমার জনপ্রিয়তা বাড়াতে আসছেন শাহরুখ খান। কসৌটির প্রমোশনের জন্য শাহরুখ ৮ কোটি পারিশ্রমিক নিচ্ছেন।

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, এক এক মিনিটের ভিডিওর জন্য ১.১১ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন শাহরুখ খান। একতা কাপুরের সঙ্গে একটি ভিডিওর জন্য ৫ কোটি এবং পরে আরও ৩টি অতিরিক্ত ভিডিওর জন্য ১ কোটি করে পারিশ্রমিক নিচ্ছেন বলিউড বাদশা।

কসৌটির প্রমোশনের জন্য শাহরুখ ৭২০ মিনিটের ভিডিও শুট করেছেন। ওই ৭২০ মিনিটের ভিডিওর জন্য প্রতি মিনিটে ১.১১ লক্ষ করে পারিশ্রমিক নিচ্ছেন বাদশা খান।

এই ভিডিওতে একতা কাপুরের সঙ্গে দেখা যাচ্ছে শাহরুখ খান-কে। কসৌটির সিকুয়েলে কী থাকছে, তা নিয়ে একতাকে প্রশ্ন করেন শাহরুখ।

জবাবে একতা জানান, ভালবাসার মানুষের কাছে থাকা, কখনও তার কাছ থেকে দূরে সরে যাওয়া আবার দূরে সরে গিয়ে একে অপরকে ভাল রাখার জন্য বাঁচা, এই নিয়েই কসৌটির সিকুয়েলের গল্প। যা শুনে একতার ভালবাসার মানুষ কে বলে প্রশ্ন করেন শাহরুখ। যেখানে একতা কোনও উত্তর দেননি। পাশাপাশি শাহরুখকে ‘আই লাভ ইউ’-ও বলে ফেলেন একতা।

প্রসঙ্গত, বর্তমানে ‘জিরো’-র শুটিংয়ে ব্যস্ত শাহরুখ খান। এই সিনেমায় শাহরুখের বিপরীতে রয়েছেন আনুশকা শর্মা এবং ক্যাটরিনা কাইফ। পাশাপাশি শাহরুখের এই সিনেমায় ক্যামিও (অল্প সময়ের জন্য অভিনয়) চরিত্রে দেখা যাবে সালমান খান-কেও।

এদিকে ‘কসৌটি জিন্দগি কি’-র প্রধান চরিত্রে ছিলেন শ্বেতা তিওয়ারি, সেজান খান, রণিত রায় এবং ঊর্বশী ঢোলাকিয়া। অন্যদিকে এবারে কসৌটির দ্বিতীয় সিজনে প্রেরণার ভূমিকায় দেখা যাবে সাবেক মিস ইন্ডিয়া এরিকা ফার্নান্দেজকে। তবে অনুরাগ বসুর চরিত্রে পার্থ সামথানকে দেখা যেতে পারে।

কিন্তু, কমলিকার চরিত্রে কাকে দেখা যাবে, সে বিষয়ে কিছু জানা যায়নি এখনও। কমলিকার চরিত্রে প্রথমে টেলিভিশনের জনপ্রিয় মুখ হিনা খানের নাম শোনা যায়।

অন্যদিকে, মিস্টার বাজাজ এবার কে হচ্ছেন, সে বিষয়েও ধোঁয়াশা রয়েছে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে