দেউলিয়ার মুখে প্রিয়াংকার হবু শ্বশুর

বিনোদন ডেস্ক

উপমহাদেশের প্রথা অনুযায়ী বরের পারিবারিক, অর্থনৈতিক অবস্থার হালহকিকত জানতে এমনিতেই উদ্গ্রীব থাকে কনেপক্ষের লোকজন। তার ওপর লোকটির বিয়ের সম্পর্ক তৈরি হয় যদি কোনো আন্তর্জাতিক খ্যাতি পাওয়া বলিউড অভিনেত্রীর সঙ্গে, তাহলে তো কথাই নেই। কনেপক্ষের আগ্রহ ছাড়িয়ে সে কৌতূহল পৌঁছে যায় ভক্তদের ঘরে ঘরে। এতক্ষণ অভিনেত্রী প্রিয়াংকা চোপড়াকে উদ্দেশ করেই এমন কথা বলা হচ্ছিল। কারণ মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে প্রিয়াংকার বাগদানের পর থেকে অনেকেই জোনাসের পারিবারিক বিষয়াদি জানতে কৌতূহলী হয়ে উঠেছেন। ঠিক এমন অবস্থার মধ্যে প্রিয়াংকার জন্য একটু অস্বস্তিকর খবর প্রকাশ হয়েছে। তা হলো, তার হবু শ্বশুর পল জোনাস ঋণের দায়ে জর্জরিত।

সংবাদ মাধ্যম টিএমজেড বলছে, ব্যবসায়ী পল জোনাসের আবাসন প্রতিষ্ঠান ১০ লাখ মার্কিন ডলার বা বাংলাদেশী মুদ্রায় প্রায় ৮ কোটি ৩৮ লাখ টাকা ঋণগ্রস্ত। আর এ দেনায় পড়ে নাকি এরই মধ্যে দেউলিয়ার মুখোমুখি হয়ে গেছে প্রতিষ্ঠানটি। ঋণ থেকে মুক্ত হতে প্রতিষ্ঠানটির সম্পত্তি বিক্রির পরিকল্পনা করেছেন পল জোনাস। অবশ্য এতে প্রিয়াংকার জন্য খুব বেশি যে সমস্যা হবে, এমনটি নয়। কারণ তার হবু বরের রোজগার মোটেও খারাপ নয়। নিক জোনাসের সম্পত্তির পরিমাণ ২৫ মিলিয়ন মার্কিন ডলার, যার বেশির ভাগই জোনাস আয় করেছেন তার একক ক্যারিয়ারে।

universel cardiac hospital

উল্লেখ্য, মুম্বাইয়ে গত ১৮ আগস্ট আনুষ্ঠানিকভাবে বাগদান সম্পন্ন হয়েছে প্রিয়াংকা ও নিক জোনাস জুটির। ফ্যাশন ব্র্যান্ড রালফ লরেনের প্রতিনিধিত্ব করতে গিয়ে ২০১৭ সালে মেট গালা অনুষ্ঠানে নিক-প্রিয়াংকার পরিচয় ঘটে। এছাড়া চলতি বছরের মে মাসে পাপারাজ্জিদের ক্যামেরায় ফাঁস হয় তাদের গোপন প্রেমের বিষয়টি।

সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে