নড়াইলে বিএনপির কমিটিতে আ.লীগের তিন কর্মীর নাম!

সারাদেশ ডেস্ক

নড়াইলে ওয়ার্ড বিএনপির কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে আওয়ামী লীগের কর্মীদের নাম দেয়া হয়েছে। আরেক কর্মীর নাম দেয়া হয়েছে যুবদলের সদস্য পদে। এ সব নামের পক্ষে প্রচারণাও চালানো হয়েছে। বিএনপি ও যুবদলের কমিটিতে নিজেদের নাম দেখে হতবাক হয়েছেন আওয়ামী লীগের কর্মীরা। তারা সংবাদ সম্মেলন করে ক্ষোভ প্রকাশ করে এর প্রতিবাদ জানিয়েছেন।

রবিবার দুপুরে নড়াইলের নড়াগাতি থানার মহাজন বাজার এলাকায় এ সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী আওয়ামী লীগের কর্মী আশরাফ সরদার, গুরুপদ সাহা ও তুষার গাজী।

universel cardiac hospital

ভুক্তভোগীরা জানান, আওয়ামী লীগের কর্মী আশরাফ সরদারকে নড়াইলের মাউলি ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি, গুরুপদ সাহাকে ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ও তুষার গাজীকে মাউলি ইউনিয়ন যুবদলের সদস্য হিসেবে প্রচার করা হচ্ছে। কিছু স্বার্থান্বেষীমহল হেয় প্রতিপন্ন করার জন্য নড়াইলের মাউলি ইউনিয়ন বিএনপি ও সহযোগী সংগঠনের কমিটিতে তাদের নাম দেয়া হয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগী তুষার গাজী বলেন, আমরা কখনো বিএনপি করিনি, তবুও আমাদের নিয়ে অপপ্রচার হচ্ছে। আমরা কখনো বিএনপির মিছিল, মিটিংসহ কোনো কর্মসূচিতে ছিলাম না। এমনকি আমাদের পরিবারের অন্য সদস্যরাও বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত নয়। তবুও বিএনপির কমিটিতে নাম দেখে হতবাক হয়েছি। বিএনপির কমিটি থেকে আমাদের নাম প্রত্যাহারের দাবি জানাচ্ছি। অন্যথায় আমরা আইনগত ব্যবস্থা নেবো।

এ সময় উপস্থিত ছিলেন অপর দুই ভুক্তভোগী নড়াগাতি থানার তপসীডাঙ্গা গ্রামের আশরাফ সরদার ও মহাজন এলাকার গুরুপদ সাহাসহ নড়াগাতি থানা যুবলীগের আহবায়ক হাদিউজ্জমান হাদী, মাউলি ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাব্বির হোসেন মোল্যা, মাউলি ইউনিয়ন সংরক্ষিত মহিলা মেম্বার শাহিনা আক্তার ঝর্ণা প্রমুখ।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে