টাঙ্গাইলে বিএনপি-জামায়াতের প্রায় ৩০০ জনের বিরুদ্ধে মামলা

সারাদেশ ডেস্ক

টাঙ্গাইল জেলার গোপালপুরে পুলিশের সাথে মাদক বিক্রেতাদের সংঘর্ষের ঘটনায় রোববার রাতে গোলালপুর থানায় মামলা হয়েছে। ওই থানার এসআই আসলাম উদ্দিন বাদি হয়ে এ মামলাটি দায়ের করেন।

মামলায় বিএনপি-জামায়াতের ৩৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২৫০ জনকে আসামী করা হয়েছে। গত শনিবার এ সংঘর্ষের ঘটনা ঘটে।

universel cardiac hospital

মামলায় আসামী হিসেবে যাদের নাম উল্লেখ করা হয়েছে তারা হলেন উপজেলা বিএনপি’র সভাপতি ও গোপালপুর পৌরসভার সাবেক মেয়র খন্দকার জাহাঙ্গীর আলম রুবেল, ছাত্রদলের সাবেক সভাপতি সাইফুল ইসলাম লেলিন, বিএনপি কর্মী চান মিয়া, সুমন, সোহেল রানা, উজ্জল মিয়া, রাজু, সাইফুল ইসলাম, হাবিবউন নবী টুন্ডা হাবিব, খালিদ হাসান উত্থান, রাবন, তাহাজ্জৎ, নুরুল ইসলাম, মামুন, রোমান, নজরুল ইসলাম, রফিকুল ইসলাম, আব্দুল গফুর, মামুন, ফারুক, কামরুল, বাবু, মনজু, ফরহাদ, জুলহাস মিয়া, মিজানুর রহমান, জহের, মিনা বেগম, সাহেরা খাতুন, আমিনুল ইসলাম, মামুন মিয়া, জিয়া, বেলায়েত, বুলবুল, মীর উজ্জল ও উজ্জল মিয়া। অজ্ঞাতনামা আসামী হিসেবে যাদের কথা বলা হয়েছে তারা বিএনপি-জামায়াতের নেতা-কর্মী বলে মামলায় বাদি উল্লেখ করেন।

উল্লেখ্য, শনিবার রাতে টাঙ্গাইলের গোপালপুরের কোনাবাড়ি এলাকায় অভিযান চালিয়ে পুলিশ শফিকুল নামে এক যুবককে ৩৭ পিস ইয়াবাসহ গ্রেফতার করে। তার নামে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়।

গোপালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান আল মামুন গণমাধ্যমকে জানান, পরদিন রোববার সকালে শফিকুলের এলাকাবাসী রাস্তা অবরোধ করে যানবাহন ভাংচুরসহ নাশকতা সৃষ্টির চেষ্টা করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ২৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। এ সময় এলাকাবাসীর ইটপাটকেল নিক্ষেপে ছয় পুলিশ সদস্য আহত হয়। আহতদের মধ্যে পুলিশ কনস্টেবল আমিনুল ও জোবায়েরকে গোপালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। এসময় ঘটনাস্থল থেকে সুমন ও সোহেল নামে দুইজনকে আটক করে পুলিশ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে