রুদ্ধদ্বার বৈঠক শেষে কথা বললেন না মির্জা ফখরুল

ডেস্ক রিপোর্ট

দলের চেয়ারপারসন খালেদা জিয়া আদালতে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করার পর সুপ্রিম কোর্টে এসে আইনজীবীদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বেলা আড়াইটা থেকে সাড়ে ৩টা পর্যন্ত সুপ্রিম কোর্ট বার ভবনের কনফারেন্স রুমে এ বৈঠক হয়।

universel cardiac hospital

তবে বৈঠক শেষে সাংবাদিকদের কাছে মুখ খুলতে রাজি হননি তিনি। ‘এ বিষয়ে আমি কোনো মন্তব্য করব না’ বলে সভাস্থল ত্যাগ করেন বিএনপির মহাসচিব।

বৈঠকে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী অ্যাভোকেট জয়নুল আবেদীন, সানাউল্লাহ মিয়া, ব্যারিস্টার এ এম মাহবুব উদ্দিন খোকন, বদরুদ্দোজা বাদলসহ ২০ জনের মতো বিএনপিপন্থী আইনজীবী উপস্থিত ছিলেন।

পরে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট জয়নুল আবেদীন রুদ্ধদ্বার বৈঠকের বিষয়ে বলেন, আমাদের সংবিধানে আছে, জোর করে কাউকে আনা যাবে না, বিশেষ করে অসুস্থ মানুষকে। অথচ খালেদা জিয়াকে জোর করে কারাগারে স্থাপিত আদালতে নিয়ে এসেছে। এ সমস্ত বিষয় নিয়েই আমরা আলোচনা করেছি। দলের মহাসচিব (মির্জা ফখরুল ইসলাম আলমগীর) এসেছিলেন এ নিয়ে আমাদের মতামত নেওয়ার জন্য। এখানে অন্য কোনো রাজনৈতিক উদ্দেশ্য নেই। খালেদা জিয়ার জন্য যে আদালত গঠন করা হয়েছে তা আইনসম্মত কি না, সে বিষয় নিয়েই আমরা আলোচনায় বসেছিলাম। আমরা আলোচনা করেছি। আমরা বলেছি, এই যে আদালত করা হয়েছে, এটা বেআইনি আদালত। পরবর্তী কী পদক্ষেপ হবে সেটা আমরা আলাপ-আলোচনা করে সিদ্ধান্ত নেব এবং আপনাদের জানাব।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে