নতুন প্রজন্মই দেশকে সামনে এগিয়ে নেবে : মোকতাদির চৌধুরী 

জেলা প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়া

আমাদের সরকার সমাজের সকল মানুষের জন্য শিক্ষার দ্বার উম্মোচন করেছে। শিক্ষার মানোন্নয়নে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ধনী দরিদ্র সকলকে উপবৃত্তি দেয়া হচ্ছে। আমরা মাধ্যমিক বিদ্যালয়ে মেয়েদের ৩০% ছেলেদের ১০% উপবৃত্তি দিচ্ছি। আমরা জানুয়ারির এক তারিখে বিনামূল্যে বই বিতরণ করি। আমরা আইনি লড়াই করে ছিট মহল  ও সমুদ্রসীমা অর্জন করেছি। ২০২১ সালে আমরা শেখ হাসিনার নেতৃত্বে মধ্যম আয়ের দেশ হব। ২০২০ সালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী পালন করব। এসবই সম্ভব হচ্ছে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব গুণে।

আজ ব্রাহ্মণবাড়িয়ায় নিয়াজ মুহম্মদ উচ্চ বিদ্যালয়েরর ৫ তলা ভিত বিশিষ্ট ১ তলা একাডেমিক ভবনেরর শুভ উদ্বোধন এবং দ্বিতীয় ও তৃতীয় তলার ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী  কমিটির সভাপতি উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

universel cardiac hospital

তিনি আরো বলেন- ২০৪১ সালে আমরা আমেরিকার মত উন্নত দেশ হব। আমাদের সরকার শিক্ষক সহ সকল সরকারি কর্মকর্তা ও কর্মচারীদের ১২৩ % বেতন বৃদ্ধি করেছে। তাই শিক্ষকদের বলছি তারা যেন শিক্ষার্থীদের সুশিক্ষিত করে তুলেন। নতুন প্রজন্মই দেশকে সামনে এগিয়ে নেবে। তারাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার মত দেশ প্রেমিক হবে। তিনি শিক্ষার্থীদের উদ্যেশে বলেন- তারা যেন মুসলমানদের মধ্যে প্রথম ব্যারিস্টার আমাদের জেলার কৃতিসন্তান আবদুর রসুল এর মত বড় হয়।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা প্রশাসক রেজাওয়ানুর রহমান, পৌর মেয়র মিসেস নায়ার কবির, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান মো. জাহাংগীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস, জেলা শিক্ষা অফিসার গৌতম চন্দ্র মিত্র, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ সাহিদুল ইসলাম সহ সরকরি কর্মকর্তা ও রাজনৈতিক দলের বিভিন্ন ব্যক্তি বর্গ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মুহম্মদ মুসা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে