মাস শেষে সরকার পতনের কঠোর আন্দোলনের ঘোষণা দিলেন এ্যানী

ডেস্ক রিপোর্ট

চলতি মাস শেষে সরকার পতনের কঠোর আন্দোলন শুরু হবে উল্লেখ করে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক ও সাবেক এমপি শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেছেন, মোটরসাইকেল মহড়া, ককটেল বোমা ও নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও গ্রেপ্তার করে কোনো লাভ নেই।

তিনি বলেন, আন্দোলনে নেমে পড়েছি। আন্দোলন শুরু হয়েছে। নেত্রীর মুক্তি ছাড়া ঘরে ফিরে যাবো না। নিরপেক্ষ ও নিদর্লীয় সরকার গঠন, খালেদা জিয়ার মুক্তি ও সরকার পতনের যে আন্দোলন এ মাস শেষে শুরু হবে।

universel cardiac hospital

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সু-চিকিৎসার দাবিতে লক্ষ্মীপুরে বিক্ষোভ সমাবেশ করে বিএনপি। শনিবার সকালে শহীদ উদ্দিন চৌধুরী এ্যানীর বাসভবনের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় বিএনপির আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান এ্যানী। এসময় আরও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের সদস্য ও জেলা বিএনপির সভাপতি আবুল খায়ের ভূইয়া, বিএনপি নেতা সিরাজুল ইসলাম খাঁন, নিজাম উদ্দিন ভূইয়া, মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, আনোয়ার হোসেন বাচ্চু ও জেলা যুবদলের সাধারণ সম্পাদক রশিদুল হাসান লিংকন প্রমুখ।

একই দাবিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন সাবুর বাসভবনের সামনে পৃথক কর্মসুচি পালন করা হয়। জেলা বিএনপির সিনিয়র-সহ-সভাপতি ছায়েদুর রহমান ছুট্টু, বিএনপি নেতা অ্যাডভোকেট হারুনুর রশিদ ব্যাপারী, জেলা যুবদলের সভাপতি রেজাউল করিম লিটন, সিনিয়র সহ-সভাপতি খালেদ মো. আলী কিরন ও সাংগঠনিক সম্পাদক সৌরভ হোসেন ভূলু প্রমুখ বক্তব্য রাখেন।

এতে জেলা-উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবকদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে