রোমান্টিক ছবিকে শাহরুখের ‘না’!

বিনোদন ডেস্ক

www.hdfinewallpapers.com

বলিউডের ‘রোমান্টিক হিরো’ মানেই শাহরুখ খানের নাম সবার আগে উঠে আসে। বলিউডের বাদশার প্রেমের জাদুতে নয় থেকে নব্বই—সবাই ঘায়েল! কিন্তু অনেকের মতে, কিং খানের সেই ম্যাজিক এখন আর কাজ করছে না। সর্বশেষ মুক্তি পাওয়া রোমান্টিক ছবি ‘যব হ্যারি মেট সেজাল’-এর ব্যর্থতা তার অন্যতম প্রমাণ।

আর তা শাহরুখ খান এখন নিজেও উপলব্ধি করতে পারছেন। এত দিনে বুঝতে পেরেছেন, তিনি আর সেই তরুণ নেই। বয়স ধীরে ধীরে থাবা বসাচ্ছে তাঁর শরীরে। তাই শাহরুখ খান এবার তাঁর রোমান্টিক ইমেজ ছেড়ে বের হতে চান। একটু অন্য ঘরানার ছবির দিকে ঝুঁকছেন তিনি।

universel cardiac hospital

শাহরুখ খানের ‘জিরো’ ছবির শুটিং শেষ। পোস্ট প্রোডাকশনের কাজও প্রায় শেষ পর্যায়ে। এবার তিনি পরবর্তী ছবি ‘স্যালুট’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। ভারতের প্রথম মহাকাশচারী কমান্ডার রাকেশ শর্মাকে নিয়ে এই বায়োপিকের গল্প। রাকেশ শর্মা ভারতের বিমানবাহিনীর পাইলট ছিলেন। ১৯৮৪ সালের ২ এপ্রিল তিনি রকেট ‘সোয়ুজ টি ১১’-তে চেপে সোভিয়েত ইউনিয়নের কয়েকজন যাত্রীর সঙ্গে মহাকাশে যান। ছবিতে রাকেশ শর্মার চরিত্রে অভিনয় করবেন শাহরুখ খান।

শাহরুখ খানের ঘনিষ্ঠজনদের মতে, পরপর ব্যর্থ হওয়ায় কিং খান এখন রোমান্টিক ইমেজ থেকে নিজেকে বের করে আনতে চান। আর এ কারণেই তিনি এই বায়োপিকটি করছেন। শাহরুখ বুঝেছেন, তাঁর বয়স বেড়েছে। তাই এখন ভেবেচিন্তে ছবি নির্বাচন করছেন। অন্য ধারার চরিত্রে নিজেকে মেলে ধরতে চান তিনি।

এদিকে শোনা যাচ্ছে, শাহরুখ খানকে ‘স্যালুট’ ছবির পর আর একটি অন্য ধরনের ছবিতে দেখা যাবে। ‘চাক দে ইন্ডিয়া’ ছবির পরিচালক শিমিত আমিনের ছবিতে তিনি নাকি অভিনয় করবেন। এই ছবির নায়ক দুজন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে