টসে জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

টসে জিতে প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিল বাংলাদেশ। মরুর উইকেটে টস গুরুত্বপূর্ণ ইস্যু হয়ে উঠবে বলে আগেই জানিয়েছিলেন বাংলাদেশের ক্যাপ্টেন। তাই টস জয় জয়ে খুশি মাশরাফি।

পুরো দল উইকেট দেখার সুযোগ না পেলেও মাশরাফি ট্রফি উন্মোচনের কারণে আগেই খানিকটা উইকেট দেখার সুযোগ পেয়েছেন। উইকেট দেখে মাশরাফির মন্তব্য ছিল, ‘আমিই কেবল উইকেট দেখতে পেরেছি। আর কারও সুযোগ হয়নি। উইকেটটা খুব ভালো মনে হচ্ছে।’

universel cardiac hospital

বাংলাদেশ-শ্রীলংকার ম্যাচটি সম্পূর্ণ নতুন উইকেট খেলা হবে। প্রধান কিউরেটর টম লুমসডেন জানিয়েছেন, নতুন দুটি উইকেট বানানো হয়েছে। এশিয়া কাপের ম্যাচ এই দুটি উইকেটেই হবে।

আজকের ম্যাচের আগে দুই দল ওয়ানডেতে মুখোমুখি হয়েছে ৪২ ম্যাচে, যেখানে শ্রীলংকা জিতেছে ৩৬টিতে। অন্য দিকে এশিয়া কাপের মোট ১২বারের মুখোমুখি লড়াইয়ে বাংলাদেশ জিতেছে মাত্র একটিতে। ২০১২ এশিয়া কাপে পাওয়া সেই জয়ের সুখস্মৃতি নিয়েই আজ মাঠে নামবে মাশরাফিরা। আকিলা ধনঞ্জয় এবং চান্ডিমালের অনুপস্থিতি কিছুটা হলেও বাংলাদেশ এগিয়ে থাকবে। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে মাছরাঙা ও স্টার স্পোর্টস ওয়ান চ্যানেল।

বাংলাদেশ দল:
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান, তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।

শ্রীলঙ্কা দল:
উপুল থারাঙ্গা, ধনঞ্জয় ডি সিলভা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, কুসল পেরেরা, কুসল মেন্ডিস, থিসারা পেরেরা, দাসুন শানাকা, লাসিথ মালিঙ্গা, সুরঙ্গ লাকমল, আমিলা আপোনসো ও দিলুরুয়ান পেরেরা।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে