প্রধানমন্ত্রীর জন্মদিন গরিব-দুঃখীর জন্য উৎসর্গ করা হবে : ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার এবারের জন্মদিন অসহায়, গরিব ও দুঃখী মানুষের জন্য উৎসর্গ করা হবে
বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ।

আগামী ২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষ্যে বাদ জুমা বায়তুল মোকাররম জাতীয় মসজিদসহ সারাদেশের ইউনিয়ন পর্যায়ের মসজিদে দোয়া এবং মন্দির, গির্জা ও প্যাগোডায় বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হবে।

universel cardiac hospital

এছাড়াও ওইদিন সকাল ১০টায় ধানমন্ডি বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে দলের ত্রাণ উপ-কমিটির উদ্যোগে গরিবদের মধ্যে ১০০টি রিকশা ভ্যান বিতরণ, ১১টায় আজিমপুরে দুস্থদের মধ্যে খাদ্য বিতরণ করা হবে।

গতকাল শুক্রবার দলের সম্পাদকমণ্ডলীর সভা শেষে সাংবাদিকদের এসব তথ্য জানান দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন সফল করতে বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়।

২৮ সেপ্টেম্বর দলীয় সভাপতি শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে অন্যান্য কর্মসূচির মধ্যে রয়েছে অসচ্ছল পরিবারের ছাত্র-ছাত্রীদের মধ্যে আর্থিক সহযোগিতা ও বই বিতরণ, সারাদেশে ও রাজধানীতে সহযোগী সংগঠনের আনন্দ শোভাযাত্রা।

এছাড়াও আওয়ামী লীগের শিক্ষা উপ-কমিটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলায় স্কুলের ছাত্র-ছাত্রীদের চিত্রাংকন প্রতিযোগিতা এবং বিকালে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে ‘নবীনদের দৃষ্টিতে শেখ হাসিনা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

ওবায়দুল কাদেরের সভাপতিত্বে সম্পাদকমণ্ডলীর সভায় উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আফম বাহাউদ্দিন নাছিম, বিএম মোজাম্মেল হক, মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার সম্পাদক হাছান মাহমুদ, কেন্দ্রীয় নেতা ফজিলাতুন নেসা ইন্দিরা, অসীম কুমার উকিল প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে