চলচ্চিত্র ইন্ডাস্ট্রি বাঁচাতে ‘২০০ কোটি টাকা’ চাইলেন নায়ক আলমগীর

বিনোদন ডেস্ক

নানা সংকটের মধ্যে বেঁচে আছে আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রি।তবে মাত্র ২০০ কোটি টাকা হলেই এই ইন্ডাস্ট্রিকে বাঁচানো সম্ভব বলে মন্তব্য করেছেন চিত্রনায়ক আলমগীর। বাংলা চলচ্চিত্রকে বাঁচাতে তিনি অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের কাছে ২০০ কোটি টাকা চাইলেন।

‘নতুন মুখের সন্ধানে’কার্যক্রমের উদ্বোধন অনুষ্ঠানে গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর রেডিশন হোটেলে অর্থমন্ত্রীর কাছে চলচ্চিত্রের জন্য এই বাজেট চান তিনি।

universel cardiac hospital

আলমগীর বলেন, ‘মাত্র ২০০ কোটি টাকা আমাদের চলচ্চিত্রের জন্য বরাদ্দ দিয়ে আমাদের ইন্ডাস্ট্রিকে বাঁচান। আমাদের অর্থমন্ত্রী ১২ থেকে ১৩ বার বাজেট ঘোষণা করেছেন। কোন জায়গা থেকে আমাদের কোথায় এনেছেন আমাদের দেশকে। তিনি চাইলে সবকিছুই সম্ভব। তার কাছে ২০০ কোটি টাকা কোনো ব্যাপার না।’

আলমগীরের পরে অর্থমন্ত্রীও সেখানে বক্তব্য রাখেন। তিনি এই বিষয়ে বলেন, ‘আমি কোনো অনুষ্ঠানে গিয়ে ওয়াদা করি না। সেখানে গিয়ে সবার কথা শুনি, বুঝি। পরে চিন্তাভাবনা করে কাজ করি। আমি কোনো ওয়াদা করছি না। একটা কথা বলি, টাকার জন্য কোনো কিছু আটকে থাকবে না।’

এ সময় এখানে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য সচিব আবদুল মালেক, সংস্কৃতি সচিব নাসির উদ্দিন আহমেদ প্রমুখ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে