ইউনিভার্সেল মেডিকেল কলেজে পুরষ্কার ও শিক্ষাবৃত্তি প্রদান

ডেস্ক রিপোর্ট

মেধাবী শিক্ষার্থীদের পুরস্কার ও বৃত্তি প্রদান করে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল)। কলেজের লেকচার গ্যালারীতে অনুষ্ঠিত সাংস্কৃতিক ও ক্রীড়া সপ্তাহের অনুষ্ঠানে ৭ জন কৃতী শিক্ষার্থীকে পুরস্কার ও ৫ জন কৃতী শিক্ষার্থীকে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের কল্যাণ তহবিল থেকে এ বৃত্তি দেয়া হলো। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় অধ্যাপক ড. আনিসুজ্জামান। সভাপতিত্ব করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি অধ্যাপক এম. ইকবাল আর্সলান এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ ফাতেমা পারভীন চৌধুরী ।

প্রধান অতিথির বক্তব্যে আনিসুজ্জামান বলেন, ‘নতুন প্রজন্মের শিক্ষার্থীদেরকে সুশিক্ষার মাধ্যমে দক্ষ মানব সম্পদ হিসেবে তৈরী করতে হবে। আর এ জন্য সংস্কৃতি ও ক্রীড়ার কোন বিকল্প নেই।’

universel cardiac hospital

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্ত্তী। পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের প্রধান সমন্বয়ক হিসেবে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ অধ্যাপক ফজলুল করিম। ধন্যবাদ জ্ঞাপন করেন ডা. আবু নাসের জামিল। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ইউনিভার্সেল মেডিকেল কলেজের শিক্ষার্থী ফারজানা হোসেন হ্যানী ও নুরুস সাফা মাহদী।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীবৃন্দের ৫ জন মেধাবী সন্তানকে এককালীন ২০ হাজার টাকার বৃত্তি, মেডেল, ক্রেস্ট ও সনদপত্র প্রদান করার পাশাপাশি মেডিকেল কলেজের সাংস্কৃতিক ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী মেধাবী শিক্ষার্থীদের সনদপত্র ও মেডেল প্রদান করা হয়। পুরষ্কার ও বৃত্তি প্রদান শেষে প্রীতি ভোজের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে