আশরাফুল প্রথম ইনিংসে ব্যর্থ

ক্রীড়া ডেস্ক

জাতীয় দলের বাইরে থাকা ক্রিকেটারদের তৈরি রাখতে খুলনায় একটি চারদিনের ম্যাচের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গত বুধবার শেখ আবু নাসের স্টেডিয়ামে শুরু হওয়া যে ম্যাচের প্রধান চরিত্র ছিলেন মোহাম্মদ আশরাফুল। নিষেধাজ্ঞা থেকে মুক্তির পর ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে প্রথম ডাক পেয়েছিলেন এই ম্যাচটিতে।

universel cardiac hospital

বিসিবি লাল দলের এই ব্যাটসম্যান শুক্রবার ব্যাট হাতে নামলেন। কিন্তু ফেরার ম্যাচে ১০ বলে মাত্র ১ রান করেছেন এই ক্রিকেটার।

খুলনায় আগে ব্যাট করা বিসিবি সবুজ দল তাদের প্রথম ইনিংস ঘোষণ করেছিল ৯ উইকেটে ২৮৯ রান সংগ্রহ করে। বিপরতীতে শুক্রবার বিসিবি লাল দল তৃতীয় দিনের খেলা শেষে করেছে ৪ উইকেটে ১৬৩ রান। আশরাফুলদের দল প্রথম ইনিংসে এখনো ১২৬ রানে পিছিয়ে।

অবশ্য শুক্রবার বৃষ্টির কারণে খেলা হয়েছে মাত্র ২৯ ওভার। আগের দিনের ১ উইকেটে ৪৬ রান নিয়ে দিন শুরু করে আশরাফুলদের লল দল। সৌম্য সরকার ২১ ও আল আমিন জুনিয়র শূন্য রান নিয়ে দিন শুরু করেন। শুরুতেই ৮ রান করা আল আমিন জুনিয়রকে শিকার বানান খালেদ আহমেদ।

তবে মার্শল আইয়ুব ও সৌম্য সরকার মিলে তৃতীয় উইকেটে গড়েন ৭১ রানের জুটি। ৪৮ রান করা সৌম্যকে ফেরান এবাদত হোসেন। ১০২ বলের ইনিংসে সৌম্য খেলেছেন ৬টি ছক্কা।

সৌম্য ফিরে যাওয়ার পরই উইকেটে আসেন মোহাম্মদ আশরাফুল। কিন্তু ১ রানেই ফিরে যান তিনি। তাইজুল ইসলামের শিকার হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। বাকী সময় যেটুকু খেলা হয়েছে তা ভালোভাবেই পার করেন মার্শাল ও আফিফ হোসেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে