চট্টগ্রামে অটোতে ট্রাকের ধাক্কায় নিহত ৫

ডেস্ক রিপোর্ট

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিরসরাই ঠাকুরদীঘি বাজারে দাঁড়িয়ে থাকা ৪ সিএনজিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় ৫ জন নিহত হয়েছেন।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে এ ঘটনা ঘটে।

universel cardiac hospital

এসময় আহত দুইজনকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহতরা হলেন— অটোরিকশাচালক মো. শাহ আলম (৪০), দিদারুল আলম (৩৫), কামরুল (৪৫), মোশারফ (২৬) এবং অটোরিকশার যাত্রী মহিউদ্দিন (৬০)।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ডিউটি অফিসার এএসআই আলাউদ্দিন জানান, সকাল পৌনে আটটার দিকে জেলার মিরসরাই থেকে সড়ক দুর্ঘটনায় আহত তিন ব্যক্তিকে চমেকে আনা হয়েছে। তাদের পরীক্ষা করার পর কর্তব্যরত চিকিৎসক মোশারফ (২৬) নামের একজনকে মৃত ঘোষণা করেছেন। লিটন (২৫) ও সোহেল (২২) নামের দুই যুবক হাসপাতালে চিকিৎসাধীন।

প্রত্যক্ষদর্শীদের উদ্ধৃতি দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কুমিরা ইউনিটের স্টেশন অফিসার শামছুল আলম বলেন, মিরসরাইয়ের ঠাকুরদিঘী বাজারে অটোরিকশা স্ট্যান্ডে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন সিএনজিচালিত অটোরিকশা চালকরা। ওই সময় চট্টগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া কয়েল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট- ১৬৫২৩৫) মহাসড়কের পশ্চিম পাশে গিয়ে অটোরিকশাগুলোকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ৪জন মারা যায়। এসময় আহত হন আরও তিনজন। তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর সেখানে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন।

তিনি বলেন, ঘটনার পর পরই ট্রাকচালক পালিয়ে গেছে। ট্রাকটি বর্তমানে মিরসরাই থানা পুলিশের হেফাজতে আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ট্রাকচালক ঘুমিয়ে-ঘুমিয়ে ট্রাকটি চালাচ্ছিলেন। আর এর মধ্যে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সিএনজিচালিত অটোরিকশাগুলো ট্রাকের তলে চাপা পড়ে।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে