বিএনপিকে সিইসি ভয় দেখাচ্ছেন: রিজভী

ডেস্ক রিপোর্ট

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, এবারে নির্বাচনে অংশ না নিলে বিএনপি নিবন্ধন ঝুঁকিতে পড়বে বলে ভয় দেখাচ্ছেন প্রধান নির্বাচন কমিশনার। বিএনপি যাতে শেখ হাসিনার অধীনে নির্বাচনে অংশগ্রহণ করে, সে জন্যই ভয় দেখানো হচ্ছে।

আজ শুক্রবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

রিজভী বলেন, যে প্রধান নির্বাচন কমিশনার এতগুলো ভোট ডাকাতির নির্বাচন অনুষ্ঠিত হওয়ার পর সেগুলোকে সুষ্ঠু বলে অভিহিত করেছেন, যে সিইসি সরকারি দলের ভোট নিয়ে অনাচারের বিষয়ে ‘স্পিকটি নট’ থেকেছেন, তিনি যে ক্ষমতাসীনদের ভাষাতেই কথা বলবেন- সেটিই স্বাভাবিক।

তিনি বলেন, কেএম নুরুল হুদাদের মতো বিশ্বস্ত সেবকদের কারণেই শেখ হাসিনা স্বৈরতন্ত্র কায়েম করতে পেরেছেন। তবে আমি সিইসিকে জানিয়ে দিতে চাই- যদি বিএনপির নিবন্ধন নিয়ে কোনো অশুভ প্ল্যান থাকে, সরকারের পাশাপাশি সিইসিকেও পতনের ঝুঁকিতে পড়তে হবে।

রিজভী বলেন, এসব কথা শুনে মনে হয়- পাতানো নির্বাচনের ব্যবস্থা করতেই সর্বশক্তি নিয়োগ করছেন সিইসি। ক্ষমতাসীনদের বাইরে তিনি একধাপও এগোতে পারেন না।

তিনি বলেন, নির্বাচন কমিশনের সম্মান রক্ষার্থে বিবেক বিকিয়ে দেয়া এই সিইসিকে পদত্যাগে বাধ্য করে নির্বাচন কমিশন পুনর্গঠনে এখন ভোটাধিকারহারা জনগণ ঐক্যবদ্ধ।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে