একদিন পিছিয়ে বিএনপির জনসভা রোববার

ডেস্ক রিপোর্ট

ক্ষমতাসীন আওয়ামী লীগের কর্মসূচি একই দিনে পড়ায় বিএনপির পূর্বনির্ধারিত জনসভা একদিন পিছিয়ে রবিবার করার সিদ্ধান্ত নিয়েছে দলটি।

শুক্রবার রাজধানীতে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় বক্তব্য রাখতে গিয়ে এ তথ্য জানান বিএনপির নীতি নির্ধারকদের একজন ব্যারিস্টার মওদুদ আহমদ।

universel cardiac hospital

তিনি বলেন, শনিবার ২৯ তারিখ তারা (পুলিশ) এমনিতেই বলে দিয়েছে সমাবেশ না করতে। পরে আমরাই পুলিশের কাছে ৩০ তারিখে জনসভার জন্য দাবি জানিয়েছি এবং ইনশাল্লাহ ৩০ তারিখে জনসভা হবেই।

মওদুদ বলেন, বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুচিকিৎসার দাবি, নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন, নির্বাচন কমিশন পুনর্গঠন, সংসদ ভেঙে দেওয়া, নির্বাচনে সেনা মোতায়েন ইত্যাদি দাবি নিয়ে এই জনসভার জন্য আমরা প্রস্তুতি গ্রহণ করেছি, জনসভা হবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে এর আয়োজন করে ‘নাগরিক অধিকার আন্দোলন ফোরাম’ নামের একটি সংগঠন।

এর আগে বৃহস্পতিবার জনসভার তারিখ নির্ধারণ করলেও পরে তা দু’দিন পিছিয়ে ২৭ সেপ্টেম্বর শনিবার করা হয়। কিন্তু সেদিন মহানগর নাট্যমঞ্চে ১৪ দলের মত বিনিময় সভা থাকায় পুলিশের পক্ষ থেকে সমাবেশ না করার জন্য বলা হয়।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে