আওয়ামী লীগের সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি শুরু

ডেস্ক রিপোর্ট

আগামী জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আজ সোমবার থেকে গণসংযোগ কর্মসূচি শুরু করেছে আওয়ামী লীগ।

রবিবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এই গণসংযোগ কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচির অংশ হিসেবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতৃবৃন্দকে নিয়ে গঠিত ৪টি টিম সোমবার থেকে রাজধানীর ওয়ার্ডে ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচি পরিচালনা করছেন।

universel cardiac hospital

‘দেশের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে সতর্ক থাকুন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনাকে সহযোগিতা করুন’ এই স্লোগানে রাজধানী ঢাকায় সপ্তাহব্যাপী গণসংযোগ কর্মসূচি ঘোষণা করেছে দলটি। তবে পর্যায়ক্রমে সারা দেশের প্রতিটি ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ নেতা-কর্মীরা এই গণসংযোগ কর্মসূচি পালন করবেন বলে জানা গেছে।

দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, ডা. দীপু মণি এমপি, জাহাঙ্গীর কবির নানক এমপি ও আব্দুর রহমান এমপি এই ৪টি টিমের নেতৃত্ব দিবেন।

আজ সপ্তাহব্যাপী কর্মসূচির প্রথম দিনে মাহবুব-উল-আলম হানিফ এমপির নেতৃত্বে গঠিত টিম বিকাল ৪টায় রাজধানীর ওয়ারি থানার ৩টি ওয়ার্ড, ডা. দীপু মণি এমপির নেতৃত্বে গঠিত টিম বেলা সাড়ে ১১টায় গুলশান-২ কাঁচাবাজার এলাকা, জাহাঙ্গীর কবির নানক এমপির নেতৃত্বে গঠিত টিম বিকাল ৪টায় মোহাম্মদপুর থানার ৩টি ওয়ার্ড ও আব্দুর রহমান এমপির নেতৃত্বে গঠিত টিম বিকাল ৪টায় রাজধানী পল্টন থানার ৩টি ওয়ার্ডে গণসংযোগ কর্মসূচিতে অংশগ্রহণ করবেন।

সপ্তাহব্যাপী এই কর্মসূচির সমন্বয় করবেন দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ ও প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

গণসংযোগ কর্মসূচির জন্য গঠিত প্রথম টিমে রয়েছেন মাহবুবউল-আলম হানিফ এমপি, আ.ফ. ম বাহাউদ্দিন নাছিম এমপি, একেএম এনামুল হক শামীম, দেলোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার মো. আবদুস সবুর, মৃণাল কান্তি দাস এমপি, আমিনুল ইসলাম, এস এম কামাল হোসেন, মির্জা আজম এমপি ও গোলাম কবির রব্বানী চিনু।

দ্বিতীয় টিমে রয়েছেন ডা. দীপু মণি এমপি, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী (নওফেল), শামসুন নাহার চাঁপা, অসীম কুমার উকিল, মো. আমিরুল আলম মিলন, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, প্রফেসর মেরিনা জাহান, এবিএম রিয়াজুল কবীর কাওছার ও অধ্যক্ষ রেমন্ড আরেং।

তৃতীয় টিমে রয়েছেন জাহাঙ্গীর কবির নানক এমপি, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ফরিদুন্নাহার লাইলী, সুজিত রায় নন্দী, ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি, মো. আব্দুছ ছাত্তার, ডা. রোকেয়া সুলতানা, নুরুল ইসলাম ঠান্ডু ও ইকবাল হোসেন অপু।

চতুর্থ টিমে রয়েছেন আব্দুর রহমান এমপি, বি. এম মোজাম্মেল হক এমপি, আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, শ. ম রেজাউল করিম, আফজাল হোসেন, হাবিবুর রহমান সিরাজ, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, আখতারুজ্জামান ও মারুফা আক্তার পপি।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি এক বিবৃতিতে আওয়ামী লীগের সারাদেশের নেতা-কর্মীদের প্রতি দলের কেন্দ্রীয় কমিটি ঘোষিত দেশজুড়ে সপ্তাব্যাপী ‘গণসংযোগ কর্মসূচি’ পালন করার জন্য আহ্বান জানিয়েছেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে