দুর্নীতিগ্রস্ত বলেই সিনহা দেশে ফিরছেন না : তোফায়েল

ডেস্ক রিপোর্ট

সাবেক প্রধান বিচারপতি এস কে সিনহা দুর্নীতিগ্রস্ত বলেই দেশে ফিরছেন না। তার দুর্বলতা আছে। তিনি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিলেন। ষড়যন্ত্রে সফল হতে না পেরে দেশ ছেড়ে এখন হতাশায় ভুগছেন।

রোববার গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে বিশ্বের অত্যাধুনিক প্রযুক্তি ও মেশিনারিজের সমন্বয়ে নবনির্মিত ওয়ালটন রেফ্রিজারেটরের গ্লাস ডোর ম্যানুফ্যাকচারিং প্রজেক্ট উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন ।
এ সময় ড. কামাল হোসেনের নেতৃত্বে জোট প্রসঙ্গে বাণিজ্যমন্ত্রী বলেন, ড. কামাল হোসেনের নেতৃত্বে জোটকে জাতীয় ঐক্য বলা যায় না। এদের কোনো আদর্শ নেই। যাদের কোনো আদর্শ নেই, তাদের সঙ্গে দেশের জনগণ নেই। তাদের দাবিগুলোও অযৌক্তিক এবং দেশের পবিত্র সংবিধান পরিপন্থী। দেশের আগামী জাতীয় সংসদের নির্বাচন হবে সংবিধান মোতাবেক। আগামী নির্বাচন হবে অবাধ, নিরপেক্ষ এবং অংশগ্রহণমূলক।

universel cardiac hospital

এর আগে রোববার বেলা সাড়ে ১১টায় বাণিজ্যমন্ত্রী গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ প্রাঙ্গনে পৌঁছান। এ সময় তাকে অভ্যর্থনা জানান ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান এসএম নুরুল আলম রেজভী, ভাইস চেয়ারম্যান এস এম শামসুল আলম, ম্যানেজিং ডিরেক্টর এস এম আশরাফুল আলম, ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম, ম্যানেজিং ডিরেক্টর এস এম মঞ্জুরুল আলম এবং ওয়ালটন গ্রæপের ডিরেক্টর রাইসা সিগমা হিমা প্রমুখ।

কারখানা কমপ্লেক্সে পৌঁছে বাণিজ্যমন্ত্রী ওয়ালটন প্রোডাক্ট ডিসপ্লে সেন্টার পরিদর্শন করেন। এরপর তিনি ওয়ালটন রেফ্রিজারেটরের গ্লাস ডোর ম্যানুফ্যাকচারিং প্রজেক্টের উদ্বোধন করেন। পরে তিনি ওয়ালটন রেফ্রিজারেটর, কম্প্রেসর, টেলিভিশন, এয়ারকন্ডিশনার ইত্যাদি পণ্যের বিভিন্ন উৎপাদন ইউনিট ঘুরে দেখেন।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে