মাছিহাতা ইউনিয়ন অাওয়ামী লীগ সভাপতি অাব্দুল হাই ডিলারের জানাযা অনুষ্ঠিত

জেলা প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার মাছিহাতা ইউনিয়ন অাওয়ামীলীগ সভাপতি, সাবেক ইউপি সদস্য, চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিব অনার্স কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও পরিচালনা পরিষদের সদস্য, চিনাইর অাঞ্জুমান অারা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদ’র সাবেক অভিভাবক সদস্য, চিনাইর গ্রামের বিশিষ্ট মুরব্বি মরহুম অাব্দুল হাই ডিলার (৭৭) এর জানাযার নামাজ আজ সোমবার বাদ অাসর চিনাইর ঈদগাহ্ ময়দানে অনুষ্ঠিত হয়।

মরহুমের মরদেহের প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্প স্তবক অর্পণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

জানাজায় জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়া লীগ, ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী ও সর্ব স্তরের হাজার হাজার মুসল্লি উপস্থিত ছিলেন। উল্লেখ্য অাব্দুল হাই ডিলার গতকাল (৩০ সেপ্টেম্বর ২০১৮) দুপুর ১২:৪৫ মিনিটে নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র, তিন কন্যা সন্তান সহ বহু গুণগ্রাহী রেখে যান।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি, যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি। এক শোকবার্তায় তিনি বলেন জনাব আব্দুল হাই ডিলার সাহেব ছিলেন একজন নিরহংকার, শিক্ষানুরাগী ও সৎ মানুষ। একজন দক্ষ সংগঠক, এলাকার প্রতিটি মানুষের সুখে-দুঃখে, বিপদে-আপদে ছুটে যেতেন, তিনি এই এলাকার প্রতিটি মানুষের হৃদয়ে দীর্ঘদিন বেঁচে থাকবেন, তাঁর মৃত্যুতে এই অঞ্চলের অপূরণীয় শূন্যতা তৈরি হলো।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে