৭ দফা দাবি দিয়ে কিছু হবে না : নাসিম

ডেস্ক রিপোর্ট

বিএনপি ঘোষিত ৭ দফা দাবির জবাবে- আগামী জাতীয় সংসদ নির্বাচনে আসেন, না এলে এসব দফা দিয়ে কিছু হবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

সোমবার রাজধানীর ইনস্টিটিউশন অব ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইইবি) মিলনায়তনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কর্মী সম্মেলন ও নির্বাচনী সংলাপ উপলক্ষে আয়োজন করা এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

এ সময় মোহাম্মদ নাসিম বলেন, নির্বাচনে আসুন। যদি নির্বাচন না করেন তাহলে এসব দফা রফা হয়ে যাবে। নির্বাচনে না এলে যত দফাই দেন কোনো লাভ হবে না।

তিনি বলেন, এবার আমরা খালি মাঠে গোল দিতে চাই না। খেলে গোল দিতে চাই। দফা একটাই, নির্বাচন হবে। বিএনপির জন্য শেষ সুযোগ। যদি অস্তিত্ব রাখতে হয় তাহলে নির্বাচনে আসুন। জামায়াতের কথায় নির্বাচনে না এলে অস্তিত্ব থাকবে না, বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না।

বিএনপি নেতাদের উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, উদ্দেশ্যপ্রণোদিত হয়ে অস্থিরতা সৃষ্টি করার চেষ্টা করবেন না। নির্বাচনে আসুন। খালি মাঠ চাই না, খেলে জিততে চাই।

বিএনপিকে আগামী নির্বাচনে অংশ গ্রহণের আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, সাংবিধানিকভাবে ক্ষমতায় যেতে হলে নির্বাচনের বিকল্প নেই। নির্বাচনের বিকল্প নির্বাচন। নির্বাচনে জনগণের রায় মেনে নেবো। নির্বাচন হবে সুষ্ঠু ও নিরপেক্ষ। নির্বাচনের সময় প্রশাসনসহ সকল সরকারি কর্মকর্তা-কর্মচারী নির্বাচন কমিশনের নিয়ন্ত্রণে চলে যাবে। স্বাধীনভাবে কাজ করবে নির্বাচন কমিশন।

সংগঠনের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ’র সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, জাসদ নেতা নাজমুল হক প্রধান এমপি, ইসলামিক ফ্রন্টের মহাসচিব জয়নুল আবেদীন জুবাইর প্রমুখ বক্তব্য রাখেন।

 

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে