বাংলাদেশের কোচ জেমি ডে হঠাৎ হাসপাতালে

ডেস্ক রিপোর্ট

ডুবতে বসা বাংলাদেশের জাতীয় ফুটবল দলকে তীরে ভেড়াতে দায়িত্ব দেয়া হয়েছে জেমি ডেকে। এখন পর্যন্ত মোটামুটি সঠিকভাবেই দায়িত্ব পালন করছেন এই ইংলিশ কোচ। এই মুহূর্তে বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল খেলতে কক্সবাজারে অবস্থান করছেন জামাল ভুইয়ার দল। সোমবার (৮ অক্টোবর) কক্সবাজার বীরশ্রেষ্ঠ রুহুল আমিন স্টেডিয়ামে অনুশীলন করতে যাওয়ার পথে হঠাৎ বুকে বুকে ব্যথা অনুভব করেন কোচ জেমি ডে।

সাথে সাথে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার ইসিজিসহ বিভিন্ন ধরনের পরীক্ষা-নিরীক্ষা চলছে। এই মুহূর্তে  জেমি ডের অবস্থা কিছুটা উন্নতির দিকে। বুধবার সেমিফাইনালে ফিলিস্তিনের মুখোমুখি হবে বাংলাদেশ। তার কয়েক ঘন্টা আগে দলের প্রধান কোচের অসুস্থতা বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে চিন্তায় ফেলে দিয়েছে।

universel cardiac hospital

এদিকে সোমবার কক্সবাজারে টিম হোটেলে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলন হয়েয়ে। সেখানে সেমিফাইনালিস্ট দলের কোচ, অধিনায়ক ও ম্যানেজাররা উপস্থিত থাকলেও বাংলাদেশ দলের কোনও প্রতিনিধি উপস্থিত ছিলেন না।

বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের ৫ম আসরের উদ্বোধনী ম্যাচে লাওসকে ১-০ গোলে হারিয়ে শুভসূচনা করেছিল বাংলাদেশ দল। পরের ফিলিপাইনের বিপক্ষে হেরে যায় স্বাগতিকরা। তবে লাওস দুটি ম্যাচেই হেরে যাওয়ায় সেমির টিকিট পায় বাংলাদেশ।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে