তারেক রহমান মাস্টারমাইন্ড সবাই জানে : কাদের

ডেস্ক রিপোর্ট

২১ আগস্টের গ্রেনেড হামলার সময় ক্ষমতায় ছিল বিএনপি, সবাই জানে এর মাস্টারমাইন্ড হচ্ছে তারেক রহমান বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, এখন সত্যকে আড়াল করে লাভ নেই। তার পরও আমরা এ ব্যাপারে রায়ের আগে কোনো কমেন্ট করতে চাই না। আমরা আদালতের কাছে ন্যায়বিচার প্রত্যাশা করছি।

মঙ্গলবার রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে আল রিয়াদ এক্সপ্রেস নামে একটি যাত্রীবাহী পরিবহনের যাত্রা উদ্বোধন শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

universel cardiac hospital

কাদের বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলার রায়কে ঘিরে আইন-শৃঙ্খলা বাহিনী কঠোর অবস্থানে রয়েছে। রায় নিয়ে বিএনপি সহিংসতা, নাশকতার চেষ্টা করলে ছাড় দেয়া হবে না। বিএনপি এটাকে নিয়ে যদি কোনো সমস্যা তৈরি করতে চায়, যদি নাশকতা করতে চায়, সেটাকে কোনো প্রকার ছাড় দেয়া হবে না। আইন প্রয়োগকারী সংস্থা কঠোর অবস্থানে আছে। আমরা জানি এই মামলার রায় নিয়ে তারা এখন থেকে বড় ধরনের নাশকতা ও সহিংসতার পরিকল্পনা নিচ্ছে।

এ রায় নিয়ে নেতাকর্মীদের নির্দেশনা বা কোনো প্রতিক্রিয়া থাকবে কিনা, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আমরা ন্যায়বিচার চাই। ন্যায়বিচার ছাড়া আমাদের আর কোনো প্রতিক্রিয়া নেই।

ওবায়দুল কাদের বলেন, তারা ভুলে গেছে এটা ২০১৪ সাল নয়, এখন ২০১৮ সাল। যে কোন অপচেষ্টা হলে জনগণ প্রতিরোধ করবে, আমাদের লাগবে না। সহিংসতার উদ্বুদ্ধ পরিস্থিতিতে যা করার দরকার হয় আইন প্রয়োগকারী সংস্থা করবে।

শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে